২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সরকারি বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৬ জনকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৯, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় সরকারি বিধি নিষেধ অমান্য করে মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হওয়ার অপরাধে ৬ জনকে জরিমানা করেছে। ৯ জুলাই আলমডাঙ্গা উপজেলা সহকারি কমিশনার(ভূমি) হুমায়ন কবীর আলমডাঙ্গা থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম সঙ্গে নিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা শহরের স্বাধীনতা স্তম্ভ মোড়, নতুন বাস স্টান্ড, রেল ষ্টেশন, লাল ব্রিজ, সাদাব্রিজ, কালিদাসপুর, আনন্দধাম ব্রিজসহ শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। সরকারি বিধি নিষেধ অমান্য করে মোটরসাইকেল নিয়ে বাইরে আসার অপরাধে শহরের আনন্দধাম ব্রিজ ও লাল ব্রিজ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় কালিদাসপুর গ্রামের মহাবুল হকের ছেলে আব্দুর রহমানকে ৫শ টাকা, একই গ্রামের মৃত জান মোহাম্মদের ছেলে মেহেদী হাসানকে ৫শ টাকা, জহুরুল ইসলামের ছেলে আলী হোসেনকে ৩শ টাকা, জগন্নাথপুর গ্রামের আনোয়ার হোসেনকে ৫শ টাকা, আলমডাঙ্গা শহরের আজাদ আলীর ছেলে নাজমুলকে ৫শ টাকা, মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের ফরিদুল ইসলামের ছেলে সবিজকে ৫শ টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram