৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় কিশোরীকে উত্ত্যক্তের সময় ঝিনাইদহ হরিনাকুন্ড চাঁদপুর গ্রামের ৩ যুবক আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৩, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গার আলমডাঙ্গা কুমারী গ্রামে এসে অষ্টম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করার সময় ঝিনাইদহের চাঁদপুরের ৩ যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন গ্রামবাসী। এ সময় উত্ত্যক্তকারিদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও পুলিশ জব্দ করেছে। ১১ ফেব্রুয়ারি দুপুরে এ ঘটনা ঘটে।


জানা যায়, আলমডাঙ্গার কুমারী গ্রামের এক কৃষকের কন্যা ছোট বেলা থেকেই ঝিনাইদহ জেলার মহেশপুর নানাবাড়ি থেকে পড়াশোনা করতো। মেয়েটি এ বছর অষ্টম শ্রেণিতে উঠেছে।


মহেশপুর উপজেলার চাঁদপুর গ্রামের রায়হান মন্ডলের বিবাহিত ও নানা ঘটনায় আলোচিত ছেলে মামুন আলীর চোখ পড়ে উঠতি কিশোরীর দিকে। নানাভাবে কিশোরীকে উত্ত্যক্ত করতো। এ ঘটনা মহেশপুর থানা পুলিশ পর্যন্ত গড়ালেও মামুনের আচরনের পরিবর্তন হয়নি। বাধ্য হয়ে নানাবাড়ি থেকে কিশোরীকে বাপের বাড়ি নিয়ে আসা হয়েছে। বাপের বাড়ি আলমডাঙ্গার কুমারী গ্রামে এসেও মামুনের উত্ত্যক্তের হাত থেকে রেহায় পাচ্ছে না। গত ৫ দিন পূর্বে মামুন তার দুই বন্ধুকে নিয়ে কুমারী গ্রামে গিয়ে উত্ত্যক্ত করে আসে। ১১ ফেব্রুয়ারি বিকালে আবার এক মোটরসাইকেলে ৩ জন কুমারী গ্রামে যায়।

বিকালে রাস্তায় পেয়ে মামুন কিশোর হাতে জোর করে চিঠি দেওয়ার সময় কিশোরীর চেঁচামেচিতে এলাকাবাসী ছুটে যায়। মোটরসাইকেলসহ ৩ উত্ত্যক্তকারীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এরা হলেন – হরিনাকুন্ড উপজেলার চাঁদপুরের রায়হান মন্ডলের ছেলে মামুন আলী (২০), বদর শাহ’র ছেলে মোমিন শাহ (১৯) ও আজিজুর রহমানের ছেলে শাকিব (১৯)।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, আটক ৩ উত্ত্যক্তকারীকে এলাকাবাসি আটক করে থানায় সংবাদ দেওয়া হয়। পরে থানা পুলিশ তাদের ৩জনকে আটক করে থানায় নিয়ে এসেছে। এ বিষয়ে মেয়েটির পরিবার থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram