২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় করোনায় ২ জন ও করোনা উপসর্গে আরও ১ জনের মৃত্যু হয়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৭, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় করোনায় ২ জন ও করোনা উপসর্গে আরও ১ জনের মৃত্যু হয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গায় করোনায় ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। আলমডাঙ্গা উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত আহাদ আলীর ছেলে হাশেম আলী (৫৫) গত ১ সপ্তাহ পূর্বে সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। ওই অবস্থায় করোনা পরীক্ষায় তিনি পজিটিভ হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে ৭ জুলাই দুপুরে ঢাকায় নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে বিকেল ৪টার দিকে তার মৃত্যু ঘটে।


একই দিন আলমডাঙ্গার আসাননগর গ্রামের টিপন আলীর স্ত্রী রাশিদা খাতুন (৩৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। সম্প্রতি তিনি সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে করোনা পরীক্ষায় পজিটিভ হন। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।


তাছাড়া, করোনা উপসর্গ নিয়ে আলমডাঙ্গা পৌরসভার মসজিদপাড়ার পশু চিকিৎসক বকুল হোসীনের স্ত্রী ববি খাতুন (২৫) মারা গেছেন। সম্প্রতি তিনি সর্দিজ্বর ও শ্বাস্কষ্টে আক্রান্ত হন। বাড়িতেই চিকিৎসা হচ্ছিলেন তিনি। তার ৮ বছর বয়সী একটা মেয়ে রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram