৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় করোনায় আরও দুজনের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় করোনায় দু ব্যক্তির মৃত্যু হয়েছে। দুজনই ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গতকাল মৃত্যু হয়েছে।
জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার বাসিন্দা সাবেক কৃষিব্যাংক কর্মকর্তা উসমান গনি প্রায় ৮/১০ দিন আগে সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। ৭/৮ দিন আগে করোনা টেস্টে পজিটিভ হন। অবস্থা শঙ্কটাপন্ন হলে ঢাকার একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার দিনগত গভীর রাতে তিনি মৃত্যুবরণ করেন। গতকাল বিকেলে নিজ গ্রাম কুষ্টিয়ার ইবি থানার ঝাউদিয়া গ্রামে মরহুমের লাশ দাফন করা হয়েছে।


একই দিনে আলমডাঙ্গার কামালপুরের চরপাড়ার বাসিন্দা মৃত রমজান আলী মন্ডলের ছেলে কৃষক মনিরুদ্দীন মন্ডল ঢাকার মহাখালীর ডিএমসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টায় মারা গেছেন। গত ১০ দিন আগে তিনি সর্দিকাশি জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। পরে করোনা পরীক্ষায় তিনি পজিটিভ হলে চিকিৎসার এক পর্যায়ে গত ৫ দিন আগে তাকে ঢাকায় নেওয়া হয়। গতকাল রাত ১০টার দিকে গ্রামের গোরস্থানে লাশ দাফন করা হয়েছে।


ইতোপূর্বে, গত সোমবার আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের মৃত ভোলা মন্ডলের ছেলে আরজেত আলী (৬৫) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে তাকে গোবিন্দপুরের জান্নাতুল মাওয়া কবরস্থানে দাফন করা হয়।


একই দিনে আলমডাঙ্গা উপজেলার প্রাগপুর গ্রামের মৃত মোহাম্মদ গাইনের ছেলে গ্রাম্যচিকিৎসক বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দীন (৬৭) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।
একই দিনে আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের মীর মিন্টুর স্ত্রী নাসরিন নাহার (৪০) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।


এছাড়া, গত রবিবার করোনার উপসর্গ নিয়ে আলমডাঙ্গায় একই দিনে এক মহিলাসহ ৪ ব্যক্তির মৃত্যু হয়েছে। আলমডাঙ্গা পৌর এলাকার স্টেশনপাড়ার মৃত আজিজুল মেম্বরের ছেলে আব্দুল্লাহ আল মামুন, কালিদাসপুর ইউনিয়নের ডম্বলপুর গ্রামের খুশলালের ছেলে তাইজেল হোসেন (৫৫) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram