৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অসহায়, দুঃস্থ ও দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগত অর্থ বিতরণ অনুষ্ঠানে এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২, ২০২৩
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় অসহায়, দুঃস্থ ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগত অর্থ বিতরণ করা হয়েছে। ২ জানুয়ারী সোমবার বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্তরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগীতায় আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে বিতরন করা হয়। ৩টি শিক্ষা প্রতিষ্ঠানসহ ৯০ জন অসহায়, দুঃস্থ ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ৯০ বান ঢেউটিন এবং প্রত্যেককে ৩ হাজার টাকার চেক ও একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথি চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। এসময় তিনি বলেন, আমরা ৩০ বছর ক্ষমতায় ছিলাম না। আপনারা কোনদিন রিলিফের টিন দেখেননি। আমরা দিচ্ছি। তাহলে শেখ হাসিনা ভালো? না অন্য কেউ? কেউ ভুলে যাবেন না। মনে রাখতে হবে শেখ হাসিনার অবদানকে। কেউ ভূমিহীন থাকবে না। ৩১ সালের মধ্যে সকল ভূমিহীন পর্যায়ক্রমে ঘর পাবেন। আলমডাঙ্গার মানুষ এক সময় সন্ধ্যার পর বাড়ি ফিরতে পারতেন না। এখন, রাতে বাড়ি ফিরে চায়ের দোকানে পায়ের উপরে পা তুলে নি:শঙ্কচিত্তে চা খাচ্ছেন। কে আপনাদের ভালো চায়? এ কথা মনে রাখতে হবে।


বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, পৌর মেয়র হাসান কাদির গনু, জেলা ত্রান ও পূনর্বাসন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড.সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, সাবেক হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, জেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, মুন্সি এমদাদুল হক, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্পবাস্থবায়ন কর্মকর্তা এনামুল হক।

ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজা উপস্থাপনায় উপস্থিত ছিলেন কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদিন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান জমির, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কাউন্সিলর আলাল আহম্মেদ, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, সাধারন সম্পাদক সেলিম রেজা তপন, যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নাহিদ হাসান তমাল, যুবলীগ নেতা আসাদুজ্জামান টুটুল, পাপন আহম্মেদ, রকি, অটল, সেলিম,আরিফ, ছাত্রলীগ নেতা সাকিব, টিটন, সজীব প্রমুখ। এরপর তিনি নেতাকর্মিদের সাথে নিয়ে আলমডাঙ্গা বধ্যভ‚মি নির্মানাধীন পার্কের কাজ ও ফুলবাগান পরিদর্শন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram