৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পালাতক আসামী মাদক সম্রাট অহিদুল গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৪, ২০২৩
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দশ বছর পালিয়ে থেকে শেষ রক্ষা হলো না মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাদক সম্রাট অহিদুল ইসলামের। ৩ সেপ্টেম্বর রবিবার সকালে আলমডাঙ্গা থানার হাঁপানিয়া ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। অহিদুল ইসলাম চলমান মামলায় হাজিরা না দিয়ে দীর্ঘ ১০ বছর দেশের বিভিন্ন প্রান্তে নাম পরিচয় গোপন করে আত্মগোপনে ছিল। এরই মধ্যে গত ৯ আগস্ট আদালত অহিদুল ইসলামকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। পরিবারের সাথে অতি সংগোপনে দেখা করতে এসে পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি সে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী অহিদুল ইসলাম(৪০) আলমডাঙ্গা উপজেলার ভালাইপুর গ্রামের সিদ্দিক আলির ছেলে। ভালাইপুর এলাকায় মাদক সম্রাট ওহিদ নামে পরিচিত ছিল সে।

জানাগেছে, উপজেলার ভালাইপুর মোড় চুয়াডাঙ্গা জেলার ৩ থানার সীমানা। ২০১১ সালের ৩০ অক্টোবর আলমডাঙ্গা থানার এসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে প্যাথেড্রিন ইনজেকশনসহ অহিদুলকে আটক করেন। আলমডাঙ্গা থানায় তার বিরুদ্ধে দায়ের করা হয় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা। তাকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত থেকে জামিনে মুক্ত হয়ে অহিদুল এলাকা ছেড়ে পালিয়ে যায়। তারপর থেকে একদিনও আদালতে হাজিরা দেয়নি সে। সম্প্রতি ৯ আগস্ট চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো: মাসুদ আলী সাক্ষীদের সাক্ষ্য শেষে অহিদুলকে যাবজ্জীবন কারাদন্ডের ঘোষনা করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, রোববার সকালে আলমডাঙ্গা হাপানিয়া ক্যাম্পের এসআই মিজানুর রহমান তথ্য প্রযুক্তির ব্যবহার করে উপজেলার হাঁপানিয়া এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাট অহিদুলকে গ্রেফতার করে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram