৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নাশকতা মামলায় বিএনপি ও জামায়াত ইসলামীর ৪ নেতাকর্মি গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২, ২০২৩
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে নাশকতা মামলায় বিএনপি ও বাংলাদেশ জামায়াত ইসলামীর ৪ নেতাকর্মিকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মামলা আছে বলে থানা পুলিশ জানিয়েছে। ৩১ জুলাই সোমবার সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।


জানাগেছে, উপজেলার সাবেক যুবদল নেতা থানাপাড়ার মৃত মোসলেম আলীর মিয়ার ছেলে মাগরিবুর রহমান(৫১), জামায়াত সমর্থিত কালিদাসপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আনোয়ার হোসেন(৫৩), একই গ্রামের মাঠপাড়ার মৃত মোজাহার আলী শেখের ছেলে ফিরোজুল ইসলাম(৪৩) ও আলমডাঙ্গা পৌরসভার বাবুপাড়ার মৃত কিয়ামুদ্দিনের ছেলে তোফাজ্জেল হোসেন(৫৮) নাশকতা মামলার আসামী। তাদেরকে সোমবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে গ্রেফতার করে। গতকালই তাদেরনকে আদালতে প্রেরন করা হয়েছে।


এজাহারসুত্রে জানাগেছে, উপজেলার বাড়াদি ইউনিয়নের এনায়েতপুর মীর খোস্তার আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিএনপি এবং জামায়াতের বহু সংখ্যক নেতাকর্মি গভীর রাতে নাশকতামূলক কার্যকলাপ সংঘটিত করাসহ সরকারি স্থাপনা ধ্বংস করার উদ্দেশ্যে অবৈধ অস্ত্র গুলি, বোমাসহ দেশীয় অস্ত্র নিয়ে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থান থেকে ১১ জন বিএনপির নেতাকর্মিকে গ্রেফতার করে।


এই মামলায় গত কয়েকদিনে উপজেলার বিভিন্ন গ্রামের অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত ইসলামের সর্বমোট ২৭ জন নেতাকর্মিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram