৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল “জাসদ”র ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১, ২০২৩
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল “জাসদ”র ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের আয়োজনে মশাল মিছিল, আলোচনাসভা ও কেক কাটার মধ্যদিয়ে জাসদের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

শ্রমজীবি, পেশাজীবি, কর্মজীবি জনতা গড়ে তোলো একতা এই ¯স্নোগানকে সামনে নিয়ে আলোচনা সভায় উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী। এসময় তিনি বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন দিতে হবে। বাজার সিন্ডিকেট বন্ধ করে নিত্যপণ্যের দাম কমানোসহ বিএনপি জামায়াত কর্তৃক শান্তিপূর্ণ সমাবেশের নামে প্রধান বিচারপতির বাসভবন ভাংচুর, পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতন ও আগুন সন্ত্রাসকারীদরে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। এছাড়াও সকল অপশক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক রাজনৈতিক সামাজিক শক্তি ও ১৪ দলের ঐক্য আরও বেগবান করে সকল অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানান।


বিশেষ অতিথি ছিলেন জেলা জাসদের সদস্য আনিসুজ্জামান জম, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আনিসুজ্জামান আনিস, পৌর জাসদের সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর ডালিম হোসেন, উপজেলা শ্রমিকজোটের সভাপতি শের আলী, সাধারন সম্পাদক জহুরুল ইসলাম।

পৌর জাসদের সভাপতি মিরাজুল ইসলাম মিরাজের উপস্থাপনায় উপস্থিত ছিলেন পৌর জদের সাংগঠনিক সম্পাদক মিলন হোসেন, ওয়ার্ড জাসদের সভাপতি তরিকুল ইসলাম সাধারন সম্পাদক রেন্টু, পৌর জাসদের সদস্য একরামুল হক, আব্দুর রাজ্জাক, সুভাস প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram