সাম্প্রতিক

নতুন বউকে বাইকে চড়িয়ে ঘুরছেনঃ মুমিনুল

তিনটি ছবি, একটি ছবিতে মুমিনুল হক একা বাইকের ওপর বসা। বাকি দুটি ছবিতে স্ত্রী ফারিহা বাশারকে বাইকের পেছনে বসিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের বাঁহাতি এই ব্যাটসম্যান। এমন তিনটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ছবিগুলো দেখে অনেকেই প্রশ্ন করেছেন, নতুন বউকে বাইকে চড়িয়ে কোথায় চলেছেন মুমিনুল? আসলে কোথাও যাচ্ছেন না, বিবাহোত্তর সংবর্ধনার পর স্ত্রী ফারিহাকে নিয়ে বিভিন্ন জায়গায় ছবি তুলেছেন মুমিনুল। সেখানকার তিনটি ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

স্ত্রী ফারিহার সঙ্গে মুমিনুল। ছবি: সংগৃহীত

মুমিনুলের বিয়েটা বাংলাদেশের ক্রিকেটে একটা চক্র পূরণ করেছে। বাংলাদেশের ক্রিকেটে বিয়ের যে ধুম পড়েছিল, তার বিয়ে দিয়ে সেটা শেষ হয়েছে। শুরুটা করেন সাব্বির রহমান। চুপিসারেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন দেন ডানহাতি এই ব্যাটসম্যান।

এরপর এক দিনের ব্যবধানে বিয়ের পিঁড়িতে বসেন তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। সবশেষ নামটি মুমিনুলের। যদিও তার বাগদান হয়েছে গত বছরের আগস্টে।

রের সাজে বাইকার মুমিনুল। ছবি: সংগৃহীত

গত ১৯ এপ্রিল, শুক্রবার মিরপুর ডিওএইচএসের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় মুমিনুল-ফারিহার বিবাহোত্তর সংবর্ধনা। মুমিনুলের স্ত্রী ফারিহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। অনেক আগে থেকেই মুমিনুল-ফারিহার মধ্যে জানাশোনা ছিল।