সাম্প্রতিক

চুয়াডাঙ্গা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগে এ্যাথলেটিক্স কিংস ক্লাব চ্যাম্পিয়ন


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের সুপার ফোরে খেলা শেষে এ্যাথলেটিক্স কিংস ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। টুর্ণামেন্টে রানার আপ হয়েছে শেখ রাসেল ক্রিড়া চক্র। সুপার ফোরের শেষ খেলা অংশ গ্রহণ করে শেখ রাসেল ক্রিড়া চক্র ও মোহামেডান স্পোটিং ক্লাব। বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠে ডিএফএর আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারি প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ অনুষ্ঠিত হয়।

সুপার ফোরের শেষ খেলায় শেখ রাসেল ক্রিড়া চক্র ৭-২ গোলের ব্যাবধানে মোহামেডান স্পোটিং ক্লাবকে পরাজিত করে। শেখ রাসেল ক্রিড়া চক্রের অধিনায়ক সোহেল হ্যাটট্রিকসহ ৪টি গোল করেন। এছাড়া দর্পণ ২টি ও হাসিব ১টি গোল করে দলের পক্ষে। মোহামেডান স্পোটিং ক্লাবের পক্ষে নাসির ও মিশু একটি করে গোল করেন।

সুপার ফোরে ৭ পয়েন্ট নিয়ে এ্যাথলেটিক্স কিংস ক্লাব চ্যাম্পিয়ন হয়। আর ৬ পয়েন্ট নিয়ে রানারআপ হয় শেখ রাসেল ক্রিড়া চক্র।

প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের সুপার ফোরের খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম লাড্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইয়াহ্ ইয়া খান। বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার টাকা, রানারআপ দলকে ১৫ হাজার টাকা ও ট্রফি প্রদান করা হয়।

প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগে সেরা খেলোয়ার নির্বাচিত হন এ্যাথলেটিক্স কিংস ক্লাবের শান্ত মিয়া ও শেখ রাসেল ক্রিড়া চক্রের অধিনায়ক সোহেল ১০টি গোল করে সর্বোচ্চ গোলদাতা হন।

চুয়াডাঙ্গা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগে ১০টি দল অংশগ্রহণ করে প্রথম রাউন্ডে। পরে সুপার ফোরের খেলা অনুষ্ঠিত হয়।