সাম্প্রতিক

আলমডাঙ্গার বাদেমাজু হাইস্কুল প্রাঙ্গনে ৮ দলের ক্রিকেট খেলায় ডাউকি একাদশ চ্যাম্পিয়ন

আলমডাঙ্গা প্রতিনিধিঃ আলমডাঙ্গার বাদেমাজু হাইস্কুল প্রাঙ্গনে ৮ দলের ক্রিকেট খেলায় ডাউকি একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
জানাগেছে, “মাদককে না বলি এসো খেলা করি।” এ স্লোগানকে সামনে নিয়ে বাদেমাজু যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে ৮টি দল খেলায় অংশ গ্রহন করে। ৫ এপ্রিল শুক্রবার বিকালে  বাদেমাজু বাদল স্মৃতি একাডেমী হাইস্কুল প্রাঙ্গনে ফাইনাল খেলার আয়োজন করা হয়। খেলায় টস জিতে প্রথমে ফিল্ড করে ডাউকি একাদশ। মাজু একাদশ নির্ধারিত ৬ ওভারে ৩ উইকেটে ৯৫ রান সংগ্রহ করে। ৯৬ রানের জবাবে ১ বল হাতে রেখে বিজয় নিশ্চিত করে ডাউকি একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলকে ১ টি রাজহাঁস ও রানার্স আপ দলকে ২ টি পাতিহাঁস দেয়া হয়েছে।খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় ডাউকি একাদশের সুজন। আম্পায়ারের দায়িত্বে ছিলেন সাকিব,সাগর,পিয়াস ও নাজমুল। উপস্থাপনা ও ধারা ভাষ্যে ছিলেন আহমেদ জামিল, কাজল,বিপুল ও সজীব। খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বাদেমাজু যুব উন্নয়ন ক্লাবের সভাপতি জীবন আহমেদ জয়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বৈদ্যনাথপুর-হারদি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রেসক্লাবের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক খান মোহাম্মদ জামিরুল ইসলাম(জামিল)।
তিনি বলেন,পড়লেখার পাশাপাশি- সুস্থ্য দেহ,সুস্থ্য মন ধরে রাখার জন্য খেলাধুলা অপরিসীম। বর্তমানে এ সমাজে এক ধরণের কুচক্র মহল যুব সমাজটাকে ধ্বংস করার জন্য মাদকের করাল গ্রাসে আচ্ছন্ন করে রাখার পায়তারা চালিয়ে যাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সে পরিপ্রেক্ষিতে বলব আসুন সকলে মিলে মাদককে না বলি এবং খেলাধুলার দিকে মন দিই। খেলার আয়োজকরা বলেন আমাদের খেলাগুলো খুব সুন্দর করে পরিচালনা করেছি আশা করি সামনে আরো খেলার আয়োজন করতে পারি সেজন্য সকলের সহযোগীতা কামনা করছি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহি উদ্দিন বিশ্বাস,রেজাউল বিশ্বাস,সাইফুল,সাগর,আশরাফুল,রিংকু,বিপুল, জীবন, সজল,বিল্লাল হোসেন প্রমুখ।