সাম্প্রতিক

স্যামসাং স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ

চলমান আইসিসি বিশ্বকাপের সেরা ক্রিকেট দল নির্বাচন করে স্যামসাং স্মার্টফোন জিতে নেয়া সুযোগ তৈরি করেছে অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম। এজন্য দৈনিক প্রথম আলোর সঙ্গে যৌথভাবে আয়োজন করেছে কুইজ প্রতিযোগিতার।

‘প্রথম আলো ও বিক্রয় ডটকম আপনি যখন নির্বাচক’ নামের এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীর নির্বাচিত একাদশের সাথে অফিসিয়াল একাদশ মিলে গেলেই হওয়া যাবে বিজয়ী।
বিজয়ী তিনজনকে প্রতিযোগিতার এক্সক্লুসিভ ডিভাইস পার্টনার এবং পৃষ্ঠপোষক স্যামসাংয়ের পক্ষ থেকে দেয়া হবে তিনটি স্মার্টফোন।

বিক্রয় ডটকমের ভারপ্রাপ্ত মার্কেটিং ম্যানেজার মাহবুব হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চলমান বিশ্বকাপ ক্রিকেটের আসরকে আরও উপভোগ্য এবং স্মরণীয় করতে প্রথম আলোর সঙ্গে আমরা এ কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছি। আশা করছি, এই আয়োজন ক্রিকেটপ্রেমী তরুণদের বিশ্বকাপের আনন্দ এবং উদ্দীপনা আরও বাড়িয়ে দেবে।

জানা গেছে, কুইজে অংশগ্রহণ করতে আগ্রহীদের প্রথম আলোর ওয়েবসাইটে দেওয়া নিয়ম অনুসরণ করতে হবে। প্রতিটি ম্যাচের আগে ১৫ জন সম্ভাব্য খেলোয়াড়ের তালিকা থেকে সেরা ১১ জনকে বাছাই করা হবে। কুইজে অংশগ্রহণ করতে অবশ্যই সঠিক নাম, ই-মেইল এবং মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন করতে হবে।

প্রতিদিন রাত নয়টা থেকে পরের দিন রাত নয়টা পর্যন্ত কুইজে অংশ নেয়া যাবে। এতে অংশগ্রহণকারীরা পর্যাপ্ত সময় নিয়ে অংশ নিতে পারবেন।

কুইজটি চলবে বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন সময় পর্যন্ত এবং বিজয়ীদের নাম বিশ্বকাপ ফাইনালের পর ঘোষণা করা হবে। একাধিক বিজয়ীর ক্ষেত্রে লটারির মাধ্যমে চূড়ান্ত তিনজনকে নির্বাচন করা হবে।

বিক্রয় ডটকমের পক্ষ থেকে বিস্তারিত জানার জন্য আগ্রহীদের প্রথম আলো ওয়েবসাইটে দেয়া নিয়মাবলী অনুসরণ করতে অনুরোধ করা হয়েছে।