সাম্প্রতিক

দেশের বাজারে আসছে স্যামসাংয়ের নতুন পণ্য

 ফোরামে নতুন পণ্য উন্মুক্ত করার ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, এ বছর দক্ষিণ এশিয়ায় স্যামসাংয়ের যে অভিনব প্রযুক্তিপণ্যগুলো গুরুত্বপূর্ণ হয়ে উঠবে তা গ্রাহক ও বিক্রেতাদের কাছে তুলে ধরার জন্য আয়োজন করা হয় প্রদর্শনীমূলক সম্মেলন সাউথ ওয়েস্ট এশিয়া ফোরাম ২০১৫।

ফোরামে স্যামসাং মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন বলেন, বাংলাদেশ স্যামসাংয়ের জন্য গুরুত্বপূর্ণ একটি বাজার। বাংলাদেশের বাজারে স্থানীয় চাহিদা ও গ্রাহক পছন্দের কথা মাথায় রেখে নতুন পণ্য ছাড়া হয়। বাংলাদেশের বাজারে সম্প্রতি টাইজেনচালিত জেড ১ স্মার্টফোনের মতো পণ্য ছাড়া হয়েছে। বাংলাদেশের সংস্কৃতির কথা চিন্তা করে তাতে বিশেষ অ্যাপ্লিকেশন রাখা হয়েছে।
চুন সু মুন আরও বলেন, এ বছর বেশ কিছু নতুন স্মার্টফোন নিয়ে আসার পরিকল্পনা করেছি, যা শুধু গ্রাহকদের ফোন ব্যবহারের অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি বাজারে আমাদের অবস্থান সুদৃঢ় করবে। সম্প্রতি আমরা ধাতব কাঠামোর গ্যালাক্সি এ সিরিজের কয়েকটি মডেল বাজারে এনেছি। গ্যালাক্সি এ৩ ও এ৫ বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হয়েছে। নতুন করে বাজারে আসছে এই সিরিজের পরবর্তী ফোন গ্যালাক্সি এ৭। এ ছাড়াও শিগগিরই বাজারে আসবে গ্যালাক্সি ই সিরিজের গ্যালাক্সি ই৭ এবং ই৫। এ ছাড়াও গ্যালাক্সি ট্যাব অ্যাকটিভ নিয়েও আমরা আশাবাদী।