১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে বিরক্তিকর সময় কাটাচ্ছেন পূজা চেরী

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
জুলাই ২৫, ২০২০
90
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বর্তমানে পূজা চেরী বাংলা চলচ্চিত্র জগতের পরিচিত একটি মুখ। মিডিয়ার শুরুটা বিজ্ঞাপন দিয়ে হলেও তিনি এখন বড় পর্দার নায়িকা। নির্মাতারা তাকে ঢাকাই ছবির প্রতিশ্রুতিশীল নায়িকা বলেই মনে করেন। বর্তমানে একাধিক সিনেমার কাজ তার হাতে রয়েছে। তবে করোনার প্রদুর্ভাবে ঘরে বন্দি থাকতে থাকতে বিরক্ত হয়ে এই লিটিল কুইন।

দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে করোনাকাল কীভাবে অতিক্রম করছেন সে বিষয়ে তিনি জানান, ‘অন্য সবার মতো আমিও বাসায়ই অবস্থান করছি। পড়ালেখা, মুভি দেখা আর বিশ্রাম- এভাবেই সময় পার করছি। তবে করোনা দুর্যোগ শুরুর দিকে তেমন খারাপ না লাগলেও এখন ঘরে থাকতে বিরক্ত লাগছে মাঝে মধ্যেই।’

তিনি আরও জানান, ‘বন্ধুদের সঙ্গে দেখা করা, শপিং করা কিংবা পছন্দের জায়গায় ঘুরতে যাওয়ার অভ্যাস আছে আমার। করোনার সময়ে এসব কিছুই করতে পারছি। তাই অনেকটা একঘেয়ে সময় কাটাচ্ছি। তবে অন্যদের মতো আমিও আশাবাদী, হয়ত অল্প সময়ের মধ্যেই করোনাভাইরাস থেকে বিশ্ব পরিত্রাণ পাবে। তারপর সবকিছুই আবার তার স্বাভাবিক নিয়মে চলবে।

ইদের জন্য কোনো কাজ করছেন কিনা, সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘সেভাবে ইদকেন্দ্রিক কোনো অনুষ্ঠানের প্রস্তাব আসেনি। তবে ইদে টেলিভিশন দর্শকদের সামনে নতুনভাবে হাজির হব। দীর্ঘসময় পর একটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছি। যেটি এ ইদের সময়ই টিভিতে প্রচার হবে। এ ধরনের কাজ বেশ ভালো লাগে আমার। মিডিয়া ক্যারিয়ার শুরুই করেছিলাম বিজ্ঞাপন দিয়ে। তাই এবারের বিজ্ঞাপনটি নিয়ে আমি বেশ আশাবাদী। তবে নিয়মিত বিজ্ঞাপনে কাজ করার পরিকল্পনা নেই।

কররোকালে গৃহবন্দি থাকলেও নির্মাতাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে তার। এ রাহিমের ‘শান’ এবং অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ ছবি দুটির কাজ শেষ পর্যায়ে আছে। হয়ত অল্প কয়েকদিন শুটিং হলেই ছবি দুটির কাজ শেষ হয়ে যাবে। অন্যদিকে নাদের চৌধুরীর পরিচালনায় ‘জিন’ ছবির সব কাজ শেষ। এখন মুক্তির অপেক্ষায় আছে এটি। করোনার প্রাদুর্ভাব কেটে গেলেই এটি প্রেক্ষাগৃহে দেখতে পাবেন দর্শক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram