২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধার মৃত্যু

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ২৪, ২০২০
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জহির রায়হান সোহাগ: চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে খাদিজা খাতুন নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় তিনি। মৃত খাদিজা খাতুন (৬৮)চুয়াডাঙ্গা পৌর এলাকার ফেরিঘাট রোডের বিল্লাল হোসেনের স্ত্রী।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান,গতকাল সকালে জ্বর, ঠাণ্ডা-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন খাদিজা খাতুন। করোনার উপসর্গ থাকায় তাকে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি রাখা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে রাত দেড়টার দিকে অবস্থার আরও অবনতি হলে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। গতকালই তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram