১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি ছেলুন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২০
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ২৩ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের অংশ হিসেবে আলমডাঙ্গা উপজেলা চত্বরে এ মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হচ্ছে।


উদ্বোধনকালে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সুখি, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ২০১৪ সালের নির্বাচনি ইশতেহারে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে উন্নত মসজিদ নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেছিলেন, তারই ধারবাহিকতায় আলমডাঙ্গায় উপজেলায় মডেল মসজিদের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হচ্ছে।


এ ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক সাবেক চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা সাংঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, কোষাধ্যক্ষ সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আলী রেজা স্বজল, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক বিএম রবিউল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা প্রকৌশলি আব্দুর রশিদ, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, প্রকল্প কর্মকর্তা এনামুল হক, গণপূর্তের উপ-সহকারী প্রকৌশলি শফিক আহামেদ, উপসহকারী প্রকৌশলী মাহফুজ আহমেদ।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, সাংগঠিনক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুণ, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক সভাপতি আবু মূসা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাংবাদিক হামিদুল ইসলাম আজম, সাংবাদিক খন্দকার শাহ আলম মন্টু, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন আলম মন্টু, কুমারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক মধ্যে জয়নাল আবেদীন, নুরুল ইসলাম দিপু, আশিকুজ্জামান ওল্টু, বিশিষ্ট ব্যবসায়ি মাহমুদ হাসান চঞ্চল, শাহিনুর রহমান, আব্দুল হান্নান মাস্টার, আলমডাঙ্গা সরকারি ডিগ্রী কলেজ ছাত্র লীগ সভাপতি আশরাফুল হক, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি রেফাউল হক, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, রেজাউল হক তবা, কালু ঘোষ, জাহাঙ্গীর হোসেন, সোনা উল্লাহ, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান , রকি, সাকিব, সজিব, অভি প্রমুখ। পরে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন দলীয় কার্যালায়ে ও বধ্য ভূমিতে আওয়ামীলীগ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram