১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর ছাগলের হাটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২০ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৪, ২০২৪
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সরকারি বেধে দেওয়া আদেশ অমান্য করে টোল আদায় করায় আলমডাঙ্গা পৌর ছাগলের হাটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার ১৩ জুন দুপুরে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানা গেছে, আলমডাঙ্গা পৌর ছাগলের হাট এলাকার সবচেয়ে বড় হাট। এ হাটে সপ্তাহে দুদিন ছাগল কেনাবেচা হয়। ঈদুল আযহাকে সামনে রেখে হাটে টোল আদায়ের রেট বেধে দেয় প্রশাসন। গরু/মহিষ ক্রেতা ৩০০ ও বিক্রেতা ৩০০ টাকা এবং ছাগল ক্রেতা ৭০ ও বিক্রেতা ৭০ টাকা টোল হাট ইজারাদার আদায় করতে পারবে ।

আলমডাঙ্গা উপজেলার কোন পশু হাটে নির্ধারিত টাকার অতিরিক্ত হাসিল আদায় করা হলে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করার জন্য জানান। এরই ভিত্তিতে বৃহস্পতিবার আলমডাঙ্গা পৌল ছাগলের হাটে ক্রেতা-বিক্রেতার নিকট থেকে বেশি টোল আদায় করলে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানান। পরে উপজেলা নির্বাহী অফিসার ¯িœগ্ধা দাস পৌর ছাগলের হাটে উপস্থিত হয়ে হাট ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram