১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা সোনালী বাংকে টাকা তুলতে গিয়ে নারী প্রতারক চক্রের কবলে আরেক নারী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১০, ২০২৪
68
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা সোনালী বাংকে টাকা তুলতে গিয়ে নারী প্রতারক চক্রের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন আলমডাঙ্গা পাইকপাড়ার আলো খাতুন নামের এক নারী। গতকাল ৯ জুন সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।


জানা যায়, আলমডাঙ্গা পাইকপাড়া গ্রামের প্রবাসী আলাউদ্দিনের মেয়ে আলো খাতুন সোনালী ব্যাংক আলমডাঙ্গা শাখা থেকে ৩৫ হাজার টাকা উত্তোলন করে। সে সময় ২৯ হাজার টাকা ভ্যানিটি ব্যাগে রেখে বাকী ৬ হাজার টাকা খুচরা নিতে ক্যাশ কাউন্টারে যান। কাউন্টার থেকে খুচরা টাকা নিয়ে পুণরায় ভ্যানিটি ব্যাগে রেখে ব্যাংক ভবন থেকে নেমে যান। সিড়ি দিয়ে নামার সময় ভ্যানিটি ব্যাগ হাতড়ে দেখেন ভ্যাগে শুধুমাত্র খুচরা ৬ হাজার টাকা রয়েছে। বাকী ২৯ হাজার টাকা গায়েব।


এমতাবস্থায়, আলো খাতুন দ্রæত ব্যাংকে ফিরে গিয়ে ম্যানেজারকে সব খুলে জানান। পরে ব্যাংকের সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে দেখা যায়, টাকা খুচরা করার সময় ৫ নারী প্রতারকের সঙ্ঘবদ্ধ চক্র আলো খাতুনকে ঘিরে রেখেছিল। ধারণা করা হচ্ছে -- আলো খাতুন ক্যাশ কাউন্টার থেকে টাকা গুনে নেওয়ার সময় প্রতারকচক্র ভ্যানিটি ব্যাগ থেকে টাকা সরিয়ে নিয়েছে।


এদিকে, ঈদ খরচের সব টাকা খুইয়ে আলো খাতুনের পরিবার বিপাকে পড়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram