১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৮, ২০২৪
69
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমকি বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৪“র উপজেলা পর্যায়ের খেলা উদ্বোধন করা হয়েছে। শনিবার ৮ জুন সকাল ৯টার সময় পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের বি-টিম মাঠে উপজেলা পর্যায়ে বালক ও বালিকাদের ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।


টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। এসময় তিনি বলেন, খেলাধুলা যুবসমাজকে মাদক ও অপরাধ কর্মকান্ড থেকে দূরে রাখে। যে জন্য প্রত্যেক পাড়া মহল্লায় প্রতিনিয়ত খেলাধুলার আয়োজন করতে হবে। বর্তমানে মেয়েরাও খেলাধুলায় পিছিয়ে নেই। তারাও পুরুষের পাশাপাশি বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করে সুনাম বয়ে আনছে। খেলাধুলার মাধ্যমে একটি গ্রাম, শহর ও দেশের নাম বিশে^র সকল দেশের নিকট পরিচিতি লাভ করে।


বিশেষ অতিথি ছিলেন সহকারি, সহকারি শিক্ষা অফিসার হুমায়ন কবীর, সহকারি শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সহকারি শিক্ষা অফিসার বখতিয়ার উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) শামীম সুলতান। সহকারি শিক্ষা অফিসার জিএম কামাল হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক সমতিরি সাধারন সম্পাদক আশরাফুল আলম, প্রধান শিক্ষক রাকিবুস সালেহীন, সাবেক খেলোয়ার মিজানুর রহমান, মোল্লা ফেরদৌস রিজভী, প্রমুখ। উদ্বোধনী খেলা পরিচালনা করেন সহকারি শিক্ষক তহিদ, তবিবুর, জাহিদুল ইসলাম, সোলাইমান, মামুন, আশরাফুল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram