১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভায় জাতীয় ভিটামিন “এ প্লাস” ক্যাপসুল কাম্পেইন উদ্বোধন করলেন মেয়র

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২, ২০২৪
71
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভায় জাতীয় ভিটামিন “এ প্লাস” ক্যাপসুল কাম্পেইন উদ্বোধন করলেন পৌর মেয়র হাসান কাদির গনু। শনিবার ১ জুন সকালে আলমডাঙ্গা পৌরসভা কেন্দ্রে এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেন। এসময় তিনি বলেন ভিটামিন ‘এ’ দেহের স্বাভাবিক বৃদ্ধিতে সহায়তা করে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এবং শিশুমৃত্যুর ঝুঁকি কমায়। তাই সকলকে এই কার্যক্রমকে বেগবান করার জন্য আহবান জানান তিনি। আমার আপনার পরিচিত সকল শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর জন্য প্রত্যেক শিশুর পিতামাতাকে জানাতে হবে। প্রত্যেককে খেয়াল রাখতে হবে কোন শিশু যেন ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়া থেকে বাদ না পড়ে।


আলমডাঙ্গা পৌরসভায় এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন কালে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, জহুরুল ইসলাম স্বপন, কাউন্সিলর আলাল আহমেদ, সদর উদ্দিন ভোলা, আব্দুল গাফফার, ডালিম হোসেন, আশরাফুল হোসেন, বাপ্পি, সাইফুল মুন্সি, শিপ্রা বিশ^াস, রাবেয়া খাতুন, মনোয়ারা খাতুন, আলমডাঙ্গা পৌরসভার প্রধান সহকারি খাইরুল ইসলাম নাসিম, লাইসেন্স পরিদর্শক আনিসুর রহমান, স্বাস্থ্য বিভাগের স্যানেটারি ইন্সপেক্টর মাহফুজুর রহমান রানা, কসাইখানা পরিদর্শক সিরাজুল ইসলাম, স্বাস্থ্যসহকারি মুস্তাফিজুর রহমান সোহাগ, আলমডাঙ্গা পৌরসভার ঠিকাদান সুপার ভাইজার বিল্লাল হোসেন, কর আদায়কারী মোস্তাক আহমেদ, সিএ হাফিজুর রহমান, টিকাদানকারী এনামুল হক, লিমন হোসেন, পরিচ্ছন্নতা শাখার সুপারভাইজার মামুন আক্তার, টিকাদানকারী এনামুল হকসহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী।


আলমডাঙ্গা পৌরসভায় ৯টি ওয়ার্ডে ২৪টি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সি ৭ শ ৫৫ জন শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সি ৭ হাজার ৭ শ ৫০ জন শিশুকে একটি করে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram