১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আদালতের আইন অমান্য করে জমিতে ঘর নির্মান কাজ করার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৭, ২০২৪
141
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় আদালতের আইন অমান্য করে জমিতে ঘর নির্মানের জন্য আরসিসি পিলার উঠানোর গর্ত খোড়ার অভিযোগ উঠেছে ফারুক হোসেন গংয়ের বিরুদ্ধে। ফারুক হোসেন থানা পুলিশের নোটিশ পাওয়ার পরও জমিতে কাজ করে যাচ্ছে বলে অভিযোগ করেছে জান্টু মিয়া।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের দাসপাড়ার ইবারত আলী ছেলে জান্টু মিয়া মায়ের ফারাজ সুত্রে গোবিন্দপুর এক্সেঞ্জপাড়ায় জমি পেয়েছে। মায়ের নিকট থেকে পাওয়া জমি জান্টু নিজ নামে খারিজ করে নেন। দীর্ঘদিন ধরে জান্টুর ওই জমি গোবিন্দপুর এক্সেঞ্জপাড়ার মৃত তাইজাল হোসেনের ছেলে ফারুক হোসেন, ছিয়ামদ্দিনের ছেলে সোহরাব, টেঙর আলী ও রহমত আলী দাবী করে আসছে।

কোন উপায় না পেয়ে গত ৪ এপ্রিল জান্টু আদালতে ফৌ: কা: বি: আইনে ১৪৫(১) ধারা মোতাবেক আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জমিতে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য নির্দেশ প্রদান করেন। আলমডাঙ্গা থানা পুলিশ জমিতে শান্তি শৃঙ্খলার নিমিত্তে স্ব স্ব অবস্থানে থাকার জন্য নোটিশ প্রদান করে।

ফারুক হোসেন আদালতের আইন অমান্য করে ঘর নির্মানের জন্য পিলার উঠার জন্য গর্ত খোড়ার কাজ করেছে। থানা পুলিশ গিয়ে কাজ বন্ধ দিয়ে চলে আসলে তারা আবারও কাজ করার চেষ্টা করছে। বিষয়টি চুড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ওই জমির উপর নির্মিত কাজ বন্ধ রাখার জন্য ভুক্তভোগী প্রশাসনের নিকট আবেদন জানিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram