১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় গাছের সাথে মোটরসাইকেল ধাক্কা লেগে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু: আহত ১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৫, ২০২৪
81
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


নতুন মোটরসাইকেল কেনার ১ মাসের মাথায় কুষ্টিয়া থেকে গান শুনে ভোর সকালে বাড়ি ফেরার পথে গাছের সাথে ধাক্কা লেগে দুই কিশোর চাচাতো ভাই মারা গেছে। আহত হয়েছে একজন। নিহত দুই জনের লাশ উদ্ধার করে ঘটনাস্থল থেকে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। আহত সজিবের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন কর্তব্যরত চিকিৎসক। রোববার সকালে আলমডাঙ্গা উপজেলার পারলক্ষীপুর গ্রামের কুড়িরমাঠে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হল ঝিনাইদহ সদর উপজেলার বুড়া গ্রামের মসজিদপাড়ার ইউনুচ আলীর ছেলে খালিদ আহমেদ(১৬) ও একই এলাকার তার চাচাতো ভাই আরিফ আহম্মেদের ছেলে তানিম ইসলাম(১৭)। আহত সজিব রহমান(১৬) চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ানের সিন্দুরিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে। খালিদ আহমেদ আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র ও দুই জন একই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।


প্রায় একমাস আগে খালিদ মোটর সাইকেল কেনার জন্য বাড়িতে জোরাজুরি শুরু করে। মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাড়ির টিভি, ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র ভাংচুর শুরু করে। পরে তার পিতা বাধ্য হয়ে সুজকি জিকসার মনটন মোটর সাইকেল কিনে দেয়। সেই মোটরসাইকেলে করে চাচাতো ভাই তানিম ও বন্ধু সজিবকে নিয়ে গান শুনতে যায়। ফেরার পথে দুই চাচাতো নিহত হয়।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, তিন কিশোর খালিদ আহমেদ, তানিম ইসলাম ও সজিব রহমান মিলে রোববার ভোর সকালে বাড়ি ফেরার সময় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পারলক্ষীপুর গ্রামের কুড়ির মাঠে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে শিশু গাছের সাথে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে খালিদ আহমেদ ও তানিম ইসলাম মারা যায়।


আহত সজিব রহমানকে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram