১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৩, ২০২৪
257
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীন বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই অনুষ্ঠানে বালিকা বিদ্যালয়ের মাওলানা শিক্ষক আব্দুর রহমানকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়। সোমবার(১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাটবোালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির চতুর্থবার নির্বাচিত সভাপতি হাজী জিনারুল ইসলাম বিশ্বাস।

এসময় তিনি বলেন, যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়। তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ। তোমরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে এই ঐতিহ্যবাহী স্কুলের নাম অক্ষুন্ন রাখবে বলে আমি আশাবাদী। শিক্ষকগণ তোমাদের গুরুজন, শিক্ষকরা যে আদেশ করবে, যেভাবে শিক্ষা দেবেন সেভাবে তোমরা শিক্ষা গ্রহন করবে। সেই সাথে শিক্ষকদের পাশাপাশি বাবা মাকে সম্মান করবে এবং বাবা মার দোয়া ছাড়া উন্নতির শিখরে পৌঁছাতে পারে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান নান্নু বিশ্বাস, ভাংবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন রেজা, হাটবোয়ালিয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম কম আলমগীর হোসেন, আজাদ আলী বিশ্বাস, নাসির উদ্দিন, আমিরুল ইসলাম, খোকন আলী। সহকারী প্রধান শিক্ষক শরিফুজ্জামান লাকি ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য ইউপি সদস্য নজরুল ইসলাম, আবু নাসের লালু, কালু, শিক্ষক প্রতিনিধি কোরবান আলী, ওজিফা খাতুন, আলমগীর কবির, জাহানারা খাতুন, হীরা খাতুন,গুলশানআরা, শামীমা খাতুন, মোহাম্মদ আলী প্রমুখ।

হাটবোয়ায়িলা মাধ্যমিক বার্লিকা বিদ্যালয়ের একজন জ্ঞানের আলো দানকারীকে বিদায় জানানো হয়েছে। মাওলানা শিক্ষক আব্দুর রহমান ১৯৮১ সালে থেকে তিনি এ বিদ্যালয়ে দীর্ঘ প্রায় ৪২ বছর সুনামের সাথে শিক্ষকতা করেছেন। গত ৩১ ডিসেম্বর তিনি অবসর গ্রহণ করেন। আজকে এ মহান শিক্ষকের বিদায় জানাতে গিয়ে কলিজা বির্দীন হয়ে যাচ্ছে।
আমরা এ মহান শিক্ষকের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি। পরে অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুর রহমানকে সহকারী শিক্ষকবৃন্দ, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা ও বিভিন্ন উপহার প্রদান করেন। এসময় স্থানীয় এলাকাবাসী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন। অবসরপ্রাপ্ত মাওলানা শিক্ষককে ফুল সজ্জিত গাড়িতে করে তার নিজ বাড়ি প্রাগপুর পৌছে দেওয়া হয়ু

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram