১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার রামদিয়ায় দীর্ঘ ৪০ বছর পর পৈত্রিক সম্পত্তি দখল পেয়েও পাচ্ছে না ভুক্তভোগী পরিবার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২, ২০২৩
67
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার রামদিয়া গ্রামের ফরিদ মন্ডল ও তার ওয়ারিশগণ দীর্ঘ ৪০ বছর পর জমির দখল পেলেও প্রতিপক্ষের হুমকিতে আতঙ্কিত হয়ে পড়েছেন। প্রতিপক্ষের ১০ শতক জমির দাবী মেনে নিলেও নতুন করে তারা নানা টালবাহানা করছেন বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ।


অভিযোগ সুত্রে জানা যায়, আলমডাঙ্গার রামদিয়া গ্রামের ফরিদ উদ্দিন ও তার ওয়ারিশগণের প্রায় এক বিঘা জমি প্রতিবেশি গোলাম সরোয়ার মিঠু ও রাসেল আলী চিটু জবর দখল করে রাখেন। দীর্ঘ ৪০ বছর ওই জমি তারা জোর পূর্বক ভোগদখল করে আসছিলেন।


ফরিদ উদ্দিন ও তার ওয়ারিশগণের কাগজপত্র থাকলেও তারা ওই জমি দখল নিতে পারছিলেন না। গত কিছুদিন আগে ফরিদ মন্ডল ও তার ওয়ারিশগণ জমির বিষয়ে থানা পুলিশের নিকট অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ উভয় পক্ষের কাগজপত্র যাচাই বাছাই করে সমঝোতা করে দেন। ফরিদ উদ্দিন গং শর্ত মোতাবেক ওই জমির ১০ শতক ফেলে রেখে তাদের উদ্ধার হওয়া প্রায় ১ বিঘা জমি দখলপ্রাপ্ত হন।


ভুক্তভোগী ফরিদ মন্ডল জানান, জানান,গোলাম সরোয়ার মিঠু ও তার ভাইয়ের দাবী অনুযায়ী ১০ শতক জমি রেখে দেবার পরও তারা তা মানতে রাজি হচ্ছে না। তারা আমাদের নানা ভাবে হুমকি ধামকি দিচ্ছেন। তারা প্রভাবশালী হওয়ায় আমরা আতঙ্কের মধ্যে দিন অতিবাহিত করছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram