১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানার বিদায়ি অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে তার শুভাকাঙ্খিদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১, ২০২৩
64
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানার বিদায়ি অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে তার শুভাকাঙ্খিদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে। এ উপলক্ষে ১ এপ্রিল শনিবার শহরের হ্যামলেট ক্যাফেতে ইতফার মাহফিলের আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার বিদায়ি অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম।

এসময় তিনি বক্তব্য দিতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন, তিনি বলেন আপনাদের কথা আমার চিরদিন মনে থাকবে। বদলির চাকরিতে আমাদের এক জায়গা হতে অন্য জায়গায় যেতে হয়। বদলি হলেও আমি আপনাদেরকে মনে রাখবো। কারণ আপনারা সবাই অনেক ভাল মনের মানুষ। তবে আপনাদের থানায় যিনি যোগদান করেছেন তিনি খুব স্মার্ট অফিসার। আমাকে যে ভাবে সহযোগিতা করেছেন, সে ভাবে তাকেও সহায়তা করবেন। যেন আইন শৃঙ্খলা স্বাভাবিক থাকে।


মোহাম্মদ আলী সিদ্দিক মাষ্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার পুলিশ পরির্দশক তদন্ত মোহাম্মদ আব্দুল আলিম, পুলিশ পরির্দশক অপারেশন একরামুল হক, সাংবাদিক ফিরোজ ইফতেখার, পৌর আওয়ামীলীগের সম্পাদক মতিয়ার রহমান ফারুক, সোহেল আহমেদ মাস্টার, সেলিম হোসেন মাস্টার, ব্যবসায়ী গোলাম আজম বিটু, হাফিজুর রহমান, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন, আরিফ, মেহেদিজ্জামান মিঠু, হাবিবুর রহমান, হাসানুজ্জামান মুন্না, রতন, লিপু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram