১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে হারানো সম্ভব

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুন ৭, ২০২১
80
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ভারতকে হারানো সম্ভব
ভারতকে হারানো সম্ভব | ছবি : ভারতকে হারানো সম্ভব

ভারতের বিপক্ষে ম্যাচ কঠিন হবে। তবে আফগানিস্তান ম্যাচের মতো পরিকল্পনা অনুযায়ী খেলতে পারলে ভারতকে হারানো সম্ভব। এমনটাই মনে করেন জাতীয় দলেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস। আগের ম্যাচ থেকে পয়েন্ট পাওয়ায় ফুটবলাররাও আর বেশি আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। ভারতও জয় পেতে সর্বোচ্চটা দিয়ে খেলবে বলে জানিয়েছেন ডিফেন্ডার আদিল খান।

ভারত মিশন সামনে রেখে স্বপ্নটা বেড়েছে। কিন্তু এটা বুমেরাংও হতে পারে চাপ হিসেবে নিলে। তাই টানা অনুশীলন আর খেলার মধ্যে থাকা জেমির দল এদিন দিনের প্রথম ভাগ কাটিয়েছে পুল আর জিমনেশিয়ামে।

লড়াইয়ের মঞ্চে নেমে আসলে নির্ভার থাকার সুযোগ থাকে না। থাকতে পারছেন না জামাল-তপুরাও। তাই শেষ বিকেলে ঠিকই গা গরম করেছেন কাতার ইউনিভার্সিটি গ্রাউন্ডের ৪৩ ডিগ্রি তাপমাত্রায়। তবে হাতের ইনজুরি মাঠে নামতে দেয়নি সোহেল রানাকে। আপাতত তিনি বিয়োগের খাতায়।

সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস জানিয়েছেন, 'একটা ভালো শুরুর পর এটা ধরে রাখা অতন্ত জরুরি বিষয়। যদি এই কাজটা করতে পারি, তাহলে ভারতকে হারাতে পারবো আমরা। কিন্তু দল হিসেবে ওরা আমাদের থেকে বেশ শক্তিশালী। ভারতে কাজ করার অভিজ্ঞতা আছে আমার। সেটা কাজে লাগানোর চেষ্টা করবো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram