সাম্প্রতিক

ভাত দিতে দেরি করায় কোদাল দিয়ে স্ত্রীকে খুন

চট্টগ্রামের মিরসরাইয়ে ভাত দিতে দেরি করায় কোদাল দিয়ে কুপিয়ে নুরবানুকে (৩৫) খুন করেছে তার স্বামী। পুলিশ ঘাতক স্বামী আবদুল মান্নানকে (৪৫) আটক করেছে। শুক্রবার সকাল দশটার দিকে উপজেলার করেরহাটের পশ্চিম অলিনগর গ্রামের মহাজনপাড়ার এ ঘটনা ঘটে। মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপপরিদর্শক আবেদ আলী এ খবর নিশ্চিত করেন।

নিহত নুর বানুর বাবা মকবুল হোসেনের অভিযোগ, প্রায় তাদের মাঝে পারিবারিক কলহ লেগে থাকতো। মেয়ে জামাতা আবদুল মান্নান শুক্রবার সকালে জমিতে কাজ করতে যাওার আগে ভাত খেতে পাকের ঘরে যায়। তবে ভাত দিতে দেরি করায় সঙ্গে থাকা কোদাল দিয়েই কুপিয়ে খুন করে স্ত্রী নুর বানুকে। 

মকবুল হোসেনের আরও জানান, ২৪ বছর আগে ফেনীর ফুসকরণীর মকবুল হোসেনের কন্যা নুর বানুকে পারিবারিক ভাবে বিয়ে করে আবদুল মান্নান। তাদের সংসারে দুই কন্যা আয়েশা (১৩), শিমলা (১০) আর একমাত্র  ছেলে দেড় বছরের ইমরান।

পুলিশ ও স্থানীয়রা জানান, নুর বানুকে কোদাল দিয়ে মাথায় উপর্যুপরি কয়েকটি কোপ দেওয়ার মধ্যেই নুর বানু মাটিতে লুটে পড়ে। এ অবস্থায় নুর বানুর প্রাণ যায়।

এদিকে খুনের পর পরই আবদুল মান্নান পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে  দুপুর সাড়ে এগারটার দিকে ঘটনাস্থল থেকে নিহতরে মরদেহ উদ্ধার করে।

জোরারগঞ্জ থানার এসআই আবেদ আলী বলেন, ঘাতক মান্নানকে শুভপুর এলাকা থেকে  আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গে পাঠানো হয়েছে।