সাম্প্রতিক
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাপের বাড়ি থেকে টাকা আনতে না পারায় গৃহবধূকে হত্যার অভিযোগ

কুষ্টিয়া মিরপুরের পৌর এলাকায় সানজিদা খাতুন (২০) নামের দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানজিদার মা-বাবার অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন সানজিদাকে হত্যা করে ঘরের আড়ের সঙ্গে লাশ ঝুলিয়ে রাখে। শুক্রবার সকালে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সুলতানপুরে এই ঘটনা ঘটে।

মিরপুর থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানান, নিহত সানজিদার বাবা সাইদুল ইসলাম শুক্রবার সকালে থানায় অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে আমরা সানজিদার শ্বশুরবাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে সানজিদার শাশুড়ি খাদিজা বেগমকে আটক করা হয়েছে। সানজিদার স্বামী ট্রাক চালক খোকন পলাতক রয়েছেন।
নিহত সানজিদার বাবা সাইদুল ইসলাম জানান, ৬ বছর আগে সানজিদার সঙ্গে একই গ্রামের ট্রাক চালক খোকনের বিয়ে হয়। এরপর থেকে তার শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। সর্বশেষ শুক্রবার সকালে সানজিদাকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের এক লাখ টাকা আনতে বলে। সে অপারগতা জানালে সানজিদাকে পিটিয়ে তারা হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন। নিহত সানজিদার মরিয়ম নামের ৪ বছরের একটি কন্যা ও ওমর ফারুক নামের ১১ মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে।

x

Check Also

আলমডাঙ্গায় পৌর আওয়ামীলীগের সদস্য সংগ্রহ প্রস্ততি সভা অনুষ্ঠিত

আলমডাঙ্গা পৌর আওযামী লীগের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই ...