সাম্প্রতিক

নেটোয়ার্কিং, প্রোগ্রামিং সহ নানা ফ্রিল্যান্সিং (ওয়েবডিজাইন, গ্রাফিক) আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ প্রদানে বদ্ধ পরিকর “নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার বাংলাদেশ”।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমানে বাংলাদেশ সরকার। এরই ফলশ্রুতিতে তৈরী হচ্ছে আগামীর ডিপ্লোমা প্রকৌশলীরা। উপযুক্ত ও যুগোপযোগী কর্মমুখী প্রশিক্ষণ তাদেরকে তৈরী করছে দক্ষ মানবশক্তি রুপে। এই দক্ষতা ও আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ প্রদানে বদ্ধ পরিকর “নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার বাংলাদেশ”।
তথ্য প্রযুক্তি দুনিয়ায় নিজেদের অবস্থান তুলে ধরতে টানা ২০ বছর ধরে নেটোয়ার্কিং, প্রোগ্রামিং সহ নানা ফ্রিল্যান্সিং (ওয়েবডিজাইন, গ্রাফিক) প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে “নিউ হরাইজন্স”। বিশ্বের ৭০টি দেশের ৩০০টিরও অধিক শাখার মাধ্যমে তাদের প্রশিক্ষণ কার্যক্রম পরিচালিত হয়ে থাকে।এরই ধারাবাহিকতায় ৫ মার্চ দেশের শতাধিক পলিটেকনিক ইন্সটিটিউট থেকে বাস্তবমূখী শিক্ষার জন্য আগত ভবিষ্যৎ ডিপ্লোমা প্রকৌশলীদের এক আনন্দঘন মুহুর্তের মাধ্যমে সাদর অভ্যর্থনা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার বাংলাদেশ”-এর ডিরেক্টর অব ফ্রেঞ্চাইজ জনাব, আনোয়ার আহমেদ মজুমদার, ডিরেক্টর অব এডমিন এন্ড ট্রেইনিং জনাব, নজরুল ইসলাম, “নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার বাংলাদেশ” ও “নিউ হরাইজন্স সফটওয়্যার ডেভেলপমেন্ট সেন্টার”-এর মহা-ব্যবস্থাপক জনাব, আশরাফুল আলম খান।

যেকোন যোগাযোগের জন্যঃ
অফিসিয়াল ফেসবুক পেজঃ https://www.facebook.com/NHCLCBD
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dhaka.newhorizons.com
অফিস লোকেশনঃ মমতাজপ্লাজা (৩য় তলা ) (ল্যাবএইড হাসপাতালের বিপরীত পাশে), বাড়ি# ৭, রোড# ৪, ধানমন্ডি, ঢাকা
ফোনঃ ০১৭৮৩ ৩৬৬৮৭৭, +৮৮০২৯৬১২৭৫০-২