সাম্প্রতিক

নীলফামারীতে ১০৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার

নীলফামারী সদরে ১০৪ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত দুইজনকে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন-জেলা শহরের মাস্টার পাড়া মহল্লার অলিয়ার রহমানের ছেলে ও আইনজীবি সহকারী (মুহুরী) লিটন সরকার (৩৪) ও সদরের পঞ্চপুকুর ইউনিয়নের দক্ষিন মিস্ত্রী পাড়া গ্রামের মহব্বত হোসেনের ছেলে সুমন ইসলাম (২০)।

অপরদিকে একই ঘটনায় আরো তিন মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে। পলাতকরা হলেন, রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার আবুল কালামের ছেলে ও নীলফামারী জেলা কারাগারের কারারক্ষী সুমন মিয়া (২২), জেলার কিশোরঞ্জ উপজেলার শালমারা গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৫৫) ও দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার মোক্তারপুর (ডাঙ্গাপাড়া) গ্রামের জাকারিয়া ওরফে জাকির (৪৫)।

জানা গেছে, বুধবার (১৩ই ফেব্রুয়ারী)দিবাগত ভোররাতে মাস্টার পাড়া এলাকায় ফেন্সিডিল বিক্রির খবর পেয়ে নীলফামারী ডিবি পুলিশের এসআই রেজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ওই দুইজনকে চার বোতল ফিন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করেন। পরে তাদের দেয়া তথ্যমতে সুমনের বাড়ীর টেবিলের নিজ থেকে আরো ১শত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে এসআই রেজানুর রহমান বাদী হয়ে নীলফামারী সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

নীলফামারীর ডিবি পুলিশের ওসি আফজালুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নীলফামারী কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী সুমন ইসলাম এ ঘটনায় জড়িত থাকার প্রমান পাওয়া গেছে। তাই তিনিসহ বাকী তিন আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

x

Check Also

আদালতে খুনের ঘটনায় গাফিলতি খতিয়ে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লায় আদালতের এজলাসে বিচারকের সামনেই ছুরিকাঘাত করে ফারুক ( ২৮) নামে এক যুবককে হত্যা করার ...