সাম্প্রতিক

কলুষ-দুর্নীতিমুক্ত ও স্বচ্ছ প্রশাসনিক ধারা গড়ে তুলতে সহযোগীতা নবনির্বাচিত চেয়ারম্যান আয়ুব হোসেন


আলমডাঙ্গা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আইয়ুব হোসেনসহ ভাইস চেয়ারম্যানদ্বয় সালমুন আহমেদ ডন ও কাজী মারজাহান নিতুকে বিভিন্ন এলাকার নেতা-কর্মিরা ফুলেল অভ্যর্থনায় সিক্ত করেছেন। গতকাল ১৫ মার্চ দুপুরে এ ফুলেল অভ্যর্থনা জ্ঞাপন করা হয়। সে সময় আলমডাঙ্গা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আইয়ুব হোসেন বলেন, দীর্ঘদিনের কষুকমুক্ত হীনমন্য রাজনৈতিক ধারা পরিবর্তন করতে হবে। দুর্নীতিমুক্ত, স্বচ্ছ ও কল্যাণমুলক প্রশাসন গড়ে তুলতে হবে। এ জন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করে বলেন, আপনারা আমার জন্য মহান আল্লাহ্র নিকট দোয়া করবেন। আমি যেন আল্লাহ্র ইচ্ছামত চলতে পারি।
এ ফুলেল অভ্যর্থনা জ্ঞাপনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – জেলা পরিষদের সদস্য ভাংবাড়িয়া ইউপি আওয়ামীলীগের সভাপতি আসাবুল হক ঠান্ডু, মেহেরপুর পল্লি বিদ্যুৎ সমিতির সচিব হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজিবার রহমান, সাবেক সভাপতি আজাদ আলী, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি একরামুল হক বুড়ো, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আশরাফুজ্জামান নান্নু, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, আব্দুস সালাম, মুসাব আলী প্রমুখ। একই সাথে খাসকররা এলাকার পক্ষ থেকে ফুলেল অভ্যর্থনা জ্ঞাপন করা হয়। সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – আলম হোসেন মেম্বর, আশরাফুল হোসেন মেম্বর, মতিয়ার রহমান অমেদ, আবু তালেব, বাবলু প্রমুখ।
একই সময় আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের পক্ষ থেকেও নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – পৌর আওয়ামীলীগ সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠণিক সম্পাদক আতিয়ার রহমান, বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মহিদ, কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন,পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক রেজাউল হক তবা , পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা সাইফুর রহমান পিন্টু, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হকসহ পৌর সভার সকল ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।
এছাড়াও সকালে ফুলেল সংবর্ধনা জ্ঞাপন করেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বেলগাছি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, বেলগাছি ইউপি আওয়ামীলীগ সভাপতি সমীর কুমার দে, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাবলু মেম্বর, বিপ্লব মেম্বার প্রমুখ।