সাম্প্রতিক

বগুড়ায় নাতীর হাতে নানী খুন

বগুড়ার সোনাতলায় ভাত খাওয়া নিয়ে বিরোধের জেরে নাতি সুখদেব দাসের (২১) কাঁচির আঘাতে জ্যোৎস্না রানী (৫৫) নামের এক নানী খুন হয়েছেন।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার চকনন্দন গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গ্রামবাসীরা জানায়, সুখদেব দাস সোনাতলা উপজেলার চকনন্দন গ্রামের বাসিন্দা।সে স্থানীয় একটি মুদির দোকানের কাজ করে। তার নানা উপেন দাস মারা যাওয়ার পর থেকে সুখদেব তার নানি জ্যোৎস্না রানীর কাছে থাকতেন। সুখদেবের মানসিক সমস্যা রয়েছে বলেও জানান তারা।

এদিকে গত বৃহস্পতিবার রাতে ভাত খাওয়া নিয়ে নানির সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। রাত ৪টার দিকে সুখদেব চুল কাটার কাঁচি দিয়ে জ্যোৎস্না রানীর পেটে ২-৩টি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রতিবেশীরা টের পেয়ে সুখদেবকে আটক করে পুলিশে দেন। শুক্রবার সকালে পুলিশ জ্যোৎস্না রানীর লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সোনাতলা থানার ওসি (তদন্ত) জাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভাত খাওয়া নিয়ে বিরোধেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচে্ছ।

x

Check Also

জাতীয় মৎস্য পুরস্কার-২০১৯ উপলক্ষে রোপ্যপদক পেলেন ইমদাদুল হক হিমেল

জাতীয় মৎস্য পুরস্কার-২০১৯ –এ রোপ্য পদক পেলেন আলমডাঙ্গার ডামোশ গ্রামের মৎস্যচাষি ইমদাদুল হক হিমেল। কৃতিত্বের ...