সাম্প্রতিক

ফরিদপুরে ৭০৬ বোতল ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার

ফরিদপুরের মধুখালীতে ৭০৬ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কামারখালী সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয় মাছ ভর্তি একটি ট্রাক।

গ্রেপ্তার দুই ব্যক্তি হলেন- যশোরের মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের মো. বিল্লাল হোসেন ও একই উপজেলার জলকারইতা গ্রামের মো. সোহরাব হোসেন।

র‌্যাব-৮ বরিশালের একটি আভিযানিক দল ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের যৌথভাবে এ অভিযানে নেতৃত্ব দেন।

মো. রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদে এ অভিযান চালনো হয়। তিনি বলেন, ওই দুই ব্যাক্তি ওই ফেনসিডিলগুলো  একটি মাছের ট্রাকের মাধ্যমে বিশেষ কৌশলে নিয়ে আসছিল। তিনি বলেন, অভিযানকালে ফেনসিডিল পরিবহনের কাজে ব্যবহৃত মাছ  ভর্তি ট্রাকটিও জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যক্তি জানায়- তারা দীর্ঘদিন ধরে যশোর ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে ফেনসিডিল সংগ্রহ করে পাইকারিভিত্তিতে ফরিদপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

ফরিদপুর মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে ওই দুই ব্যক্তিকে আসামি করে মধুখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। ওই দুই ব্যক্তিকে আজ সোমবার জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না