সাম্প্রতিক

ঘরে ঢুকে স্বজনদের বেঁধে দুই বোনকে ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরআগে শুক্রবার ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ এখনো পর্যন্ত অভিযুক্ত স্থানীয় বাসিন্দা বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্যও হাসপাতালে ভর্তি করা হয়নি।

ভিকটিম দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, শুক্রবার ভোররাতে প্রকৃতিক ডাকে ঘর থেকে বের হন দুই বোন। এ সময় ফারুকের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। তাদের ঘরে ঢুকে ভিকটিমদের মা নানী, ও বড়বোনকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে তারা। পরে দুই বোনকে ফারুক ও বাহার ধর্ষণ করে।

এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিম দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ। ধর্ষনের অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানান এলাকাবাসী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন মুঠোফোনে বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না