সাম্প্রতিক

আশুলিয়ায় স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৪

সাভারের আশুলিয়ায় একটি নির্জন বাঁশঝাড়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ করেছে বখাটেরা। এঘটনায় অভিযুক্ত চারজনকে আটকের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

সোমবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। 

আটকেরা হলেন আশুলিয়ার কাঠগড়ার নূর মোহাম্মদ পলাশ, মো. সুজন শিকদার, মো. ফেরদৌস ও ধামরাইয়ের কবির হোসেন। তবে এঘটনায় অভিযুক্ত রাজ্জাক নামে আরও একজন পলাতক রয়েছে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় কাঠগড়া এলাকায় স্বামীকে নিয়ে ভাড়া বাসা খুঁজতে যান ভুক্তভোগীরা। পরে তাদের একা পেয়ে বখাটেরা গতিরোধ করে। পরে তার স্বামীকে বেঁধে রেখে বাঁশঝাড়ে স্ত্রীকে নিয়ে ধর্ষণ করে পাঁচ বখাটে। এঘটনায় অভিযোগ পেয়ে রাতেই আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে চারজনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। এঘটনায় মামলা দায়েরের পর দুপুরে আটকদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত আরও একজনকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে। আর ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

x

Check Also

জাতীয় মৎস্য পুরস্কার-২০১৯ উপলক্ষে রোপ্যপদক পেলেন ইমদাদুল হক হিমেল

জাতীয় মৎস্য পুরস্কার-২০১৯ –এ রোপ্য পদক পেলেন আলমডাঙ্গার ডামোশ গ্রামের মৎস্যচাষি ইমদাদুল হক হিমেল। কৃতিত্বের ...