সাম্প্রতিক

আখ ক্ষেতে একে একে তিন শিক্ষার্থীকে ধর্ষণ করে এই নার্সারী ব্যবসায়ী!

রংপুরের বদরগঞ্জে মধুপুর ইউনিয়নের রাজারামপুর এলাকায় তিন মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অপরাধে আব্দুল হালিম (৪৮) নামে এক নার্সারী মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ধর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়।

জানা যায়, গত শনিবার দুপুরে ওই তিন শিক্ষার্থীকে ধর্ষণ করা হলেও তা এতদিন গোপন রাখা হয়। তবে ওই তিন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে এ ঘটনা ফাঁস হয়ে যায়। ফলে এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে মঙ্গলবার আব্দুল হালিমকে আটক করে থানায় হস্তান্তর করে। এ ঘটনায় ধর্ষণের শিকার এক শিশুর মা আব্দুল হালিমের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ওই তিন শিক্ষার্থীর মধ্যে দুইজন পঞ্চম শ্রেণীতে এবং একজন ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। তারা ওইদিন মাদ্রাসায় গিয়ে টিফিনের বিরতিতে পাশের একটি নার্সারিতে ফুল আনতে যায়। তখন তাদের নানা প্রলোভন দেখিয়ে একটি আখ ক্ষেতে ডেকে নেয় নার্সারী মালিক আব্দুল হালিম। এরপর সে ওই তিন শিশুকে পর্যায়ক্রমে ধর্ষণ করে এবং ঘটনা কাউকে না জানাতে শিক্ষার্থীদের কড়া ভাষায় শাসায়। পরে জানাজানি হলে আব্দুল হালিমের বিরুদ্ধে থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি আনিসুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হালিমকে আটক করে থানায় নিয়ে আসে। আব্দুল হালিমকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

x

Check Also

ক্ষতিকর জেলি ভরা হচ্ছে বাগদা চিংড়ির মাথায়

রাজধানীর উত্তরায় বাগদা চিংড়ির ওজন বাড়ানো জন্য মাথায় ক্ষতিকর জেলি ভরে বিক্রি করা ২০ মণ ...