সাম্প্রতিক

রাসেলের ১৩ বলে ৪৮ রানে ৫ বল বাকি থাকতেই ৫ উইকেটের দুর্দান্ত জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স

রাসেলের অবিশ্বাস্য ১৩ বলে ৪৮ রানে ঝড়ো ইনিংসে কোহলিদের ২০৫ রানের পাহাড় টপকে ৫ বল বাকি থাকতেই ৪ উইকেটের দুর্দান্ত জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে লিনের ৩১ বলে ৪৩ এবং রাসেলের শেষ দিকে ১৩ বলে ৭ ছক্কা ১ বাউন্ডারিতে ১৯.১ ওভারেই ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌছে যায় কলকাতা। এর ফলে এই আসরে টানা পাঁচ ম্যাচ হারলো কোহলির ব্যাঙ্গালুরু।

এর আগে ব্যাঙ্গালুরুর চেন্নাই স্বামী স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমনাত্মক ব্যাট করতে থাকেন কোহলি-প্যাটেল। ৬৪ রানের ওপেনিং পার্টনারশিপের পর ২৫ রান করে প্যাটেল ফিরে গেলেও ৩১ বলে দুর্দান্ত অর্ধশতক তুলে নেন কোহলি।

পরবর্তীতে ব্যাটিংয়ে এসে ঝড় তুলেন এবি ভিলিয়ার্স। কোহলির সাথে গড়েন শতরানের দুর্দান্ত পার্টনারশিপ। ২৮ বলে তুলে নেন ঝড়ো অর্ধশতক। ৭৭ বলে ৮৪ রানের ইনিংস খেলে বিদায় নেন কোহলি। অন্যদিকে ৩২ বলে ৬৪ রান করেন ডি ভিলিয়ার্স। আর শেষ দিকে স্টয়নিসের ১৩ বলে ২৮ রানের ঝড়ে ইনিংসে ৩ উইকেট হেরে ২০৫ রানের বিশাল সংগ্রহ দাড় করিয়েছে ব্যাঙ্গালুরু।

কলকাতার হয়ে নারাইন এবং কুলদীপ একটি করে উইকেট নেন।করয়েল চ্যালেঞ্চার বেঙ্গালুরুর একাদশঃ পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি’ভিলিয়ার্স, , মইন আলি,মার্কাস স্টয়নিস , আকাশদিপ নাথ, টিম সাউদি, নেগি, টিম সাউদি,মোহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।