সাম্প্রতিক

রণবীর সিংয়ের সাথে জান্নাতুল ফেরদৌস পিয়া

এবারের বিশ্বকাপে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির হয়ে ইংল্যান্ড থেকে উপস্থাপনা করছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। বিশ্বকাপের বিভিন্ন ম্যাচে তাকে দেখা যাচ্ছে উপস্থাপকের ভূমিকায়, নিচ্ছেন তারকা ক্রিকেটারদের সাক্ষাৎকার।

কাজের ফাঁকেই হঠাৎ বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে দেখা হয়ে গেল পিয়ার। বাংলাদেশের এই টপ মডেল সেই মুহূর্তটি সেলফির সাহায্যে ক্যামেরাবন্দী করে নিলেন। দেরি না করে সেলফিটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টও করেছেন।  

১৬ জুন, রবিবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ভারত-পাকিস্তানের ম্যাচে দেখা যায় রণবীর সিংকে। নিজের দেশকে সাপোর্ট করতে বলিউডের এই জনপ্রিয় নায়ক চলে এসেছিলেন মাঠে। ম্যাচ শেষে সেখানেই পিয়ার সঙ্গে তার কথাবার্তা হয়।

বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস পিয়া গত কয়েক বছর ধরে ক্রিকেট উপস্থাপক হিসেবে কাজ করছেন। ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব জেতা পিয়া ২০০৮ থেকে মডেলিং করছেন। পেশায় আইনজীবী পিয়া ২০১৩ সালে মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড জেতেন। বাংলাদেশের প্রথম নারী হিসেবে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হন পিয়া। দেশের একাধিক চলচ্চিত্রে অভিনয়ও করেছেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কয়েকটি আসরে কাজ করা পিয়া এবার বিশ্বকাপে গাজী টিভির উপস্থাপক হিসেবে কাজ করছেন।

x

Check Also

জাতীয় মৎস্য পুরস্কার-২০১৯ উপলক্ষে রোপ্যপদক পেলেন ইমদাদুল হক হিমেল

জাতীয় মৎস্য পুরস্কার-২০১৯ –এ রোপ্য পদক পেলেন আলমডাঙ্গার ডামোশ গ্রামের মৎস্যচাষি ইমদাদুল হক হিমেল। কৃতিত্বের ...