সাম্প্রতিক

প্রিয়াঙ্কা হলেন আধ্যাত্মিক গুরু ওশোর শিষ্য

সাম্প্রতিকী ডেস্ক: এবার আধ্যাত্মিক নেত্রীর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। তিনি তার পরবর্তী হলিউড সিনেমাতে ওশোর শিষ্য চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটির পরিচালনা করবেন অস্কারজয়ী পরিচালক বেরি লেভিনসন। এলেন ডিজেনারেস শোতে এসে প্রিয়াঙ্কা এ বিষয়ে মুখ খোলেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি বেরি লেভিনসনের সঙ্গে একটি সিনেমায় কাজ করতে চলেছি। উনি একজন অসামান্য আমেরিকান পরিচালক। আমরা এই সিনেমাটি শীলার দৃষ্টি ভঙ্গি থেকে নির্মাণ করব। শীলা ছিলেন ওর ডান হাত এবং তিনি ওর প্রতি সম্পূর্ণ নিবেদিত ছিলেন।’

‘আমি জানি না আপনারা শীলার সম্পর্কে কতটা জানেন কিন্তু এটা সত্যি যে তিনি আমেরিকাতে ওশোর জনপ্রিয়তা তৈরি করে দেন।’

শো চলাকালীন এলেন ডিজেনারেস নেটফ্লিক্স ডকুমেন্টারি ‘ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি’র উল্লেখ করেন। সেই ডকুমেন্টারিটিও আদতে ওশোর উপরে তৈরি করা হয়েছিল। প্রিয়াঙ্কা বলেন, ‘সত্যিই ডকুমেন্টারিটি খুবই ইন্টারেস্টিং ছিল।’

দ্য এলেন ডিজেনারেসের শো-এ প্রিয়াঙ্কা এসেছিলেন নিজের পরবর্তী হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?’ এর প্রচারে। সেই সিনেমায় তার সঙ্গে রয়েছেন লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডিভাইন ও রেবেল উইলসন।

প্রিয়াঙ্কা চোপড়া ইতোমধ্যেই বে ওয়াচ এবং এ কিড লাইক জেকের মতো হলিউড সিনেমায় কাজ করে ফেলেছেন। তিনি আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকো তে মুখ্য ভূমিকায় ছিলেন। তার পরবর্তী বলিউডের কাজ হলো সোনালি ঘোষ এর সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।