সাম্প্রতিক

তুমুল বর্ষণে চট্টগ্রামে অবতরণ করতে পারেনি তিনটি ফ্লাইট

তুমুল বর্ষণে দৃষ্টিসীমা মাত্র কয়েক গজে নেমে আসায় তিনটি ফ্লাইট অবতরণ করতে পারেনি চট্টগ্রামে। গতকাল দুপুরে ভয়াবহ র কমের বৃষ্টির সময় কলকাতা থেকে আসা রিজেন্ট এয়ারওয়েজ ও ইউএস বাংলার দুইটি ফ্লাইট চট্টগ্রামের পরিবর্তে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। প্রায় একই সময়ে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট চট্টগ্রামে অবতরণ করতে না পেরে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করে। বিকেলে বৃষ্টি বন্ধ হলে ফ্লাইট তিনটি চট্টগ্রামে এসে পৌঁছায়।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সারওয়ার ই জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বেলা ১টার পর থেকে আবহাওয়া খারাপ থাকায় তিনটি ফ্লাইট চট্টগ্রামে অবতরণ করতে পারেনি। তবে বিকেলের দিকে ফ্লাইট তিনটি চট্টগ্রামে এসে অবতরণ করে। এর আগে সকালের ফ্লাইট চলাচলে কোন সমস্যা হয়নি বলেও তিনি জানান।

বেলা একটার দিকে তুমুল বৃষ্টিতে দৃষ্টিসীমা একেবারে কয়েক গজে নেমে আসায় ফ্লাইট অবতরণ করতে পারেনি বলেও সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। এতে করে রিজেন্ট এয়ারওয়েজ এবং ইউএস বাংলার কলকাতা থেকে আসা ফ্লাইট চট্টগ্রামের আকাশে কিছুক্ষণ চক্কর মেরে ঢাকায় চলে যায়। বাংলাদেশ বিমানের ঢাকা থেকে আসা একটি ফ্লাইট কক্সবাজারে গিয়ে অবতরণ করে।

এছাড়া গতকাল বৃষ্টি এবং রাস্তার তীব্র যানজটের কারণে যাত্রীদের জন্য অপেক্ষা করতে গিয়ে প্রায় প্রতিটি ফ্লাইটই নির্ধারিত সময়ের পরে যাত্রা করেছে।

x

Check Also

অনলাইন শপিং অ্যামাজনে বাংলাদেশের পতাকা সম্বলিত অন্তর্বাস ও শর্ট প্যান্ট

বিশ্বজুড়ে সুপরিচিত ই-কমার্স জায়ান্ট অ্যামাজন বাংলাদেশের পতাকা সম্বলিত অন্তর্বাস, শর্ট প্যান্ট বিক্রি করছে। অ্যামাজনে ১৪ ...