সাম্প্রতিক

ইতালির রোমে ফার্স্ট সিকিউরিটি মানি এক্সচেঞ্জের গ্রাহক-এজেন্ট সমাবেশ

ইতালির রোমে ফার্স্ট সিকিউরিটি মানি এক্সচেঞ্জ কোম্পানির গ্রাহক ও এজেন্টদের সঙ্গে সম্প্রতি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রাহক পেমেন্ট বান্ধব সিস্টেম বিষয়ক সভা রোমের পিয়েচ্ছা ভিত্তোরিও ফুড অব রোমা রেস্তোরাঁয় আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। ফার্স্ট সিকিউরিটি ইসলামী মানি এক্সচেঞ্জ কো. ইতালির কান্ট্রি ম্যানেজার আব্দুল হামিদ আলমের সভাপতিত্বে ও ম্যানেজার অপারেশন ফরিদ আহমেদ এবং এজেন্ট খান রিপনের যৌথ উপস্থাপনায় বক্তব্য দেন কোম্পানির এজেন্ট সিরাজ পঞ্চায়েত, সোহেল চৌধুরী, পাভেল আহমেদ, গ্রাহক আলাউদ্দিন শিমুল, ইফা, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন প্রমুখ।

সভায় গ্রাহকরা ফার্স্ট সিকিউটির সেবায় সন্তুষ্ট হলেও শরীয়তপুরের শাখা অন্যত্র সরিয়ে নেয়ায় ক্ষোভ প্রকাশ করেন। এ সময় গ্রাহকরা বিভিন্ন দাবি তুলে ধরেন ব্যবস্থাপনা পরিচালকের কাছে। এজেন্টরা বলেন, ‘দেশের অনেক জায়গায় গ্রাহকদের কাছ থেকে দশ টাকা নেয়। কিন্তু আমাদের কাছে…।

এ সময় ব্যবস্থাপনা পরিচালক বলেন, ফার্স্ট সিকিউটি ইসলামী বাংক আপনাদের এসব অভিযোগগুলো দ্রুত সমাধান করবে। তবে শরীয়তপুরের শাখা নদী ভাঙনের ফলে সরিয়ে নেয়া হয়েছে।’

তিনি বলেন, ‘আমাদের বাংক আধুনিক প্রযুক্তিনির্ভর, আমরা গ্রাহকদের সর্বত্র সেবা দেয়ার চেষ্টা করি। গ্রাহক এবং এজেন্টদের সহযোগিতা পেলে আমরা সার্ভিসের দিক থেকে সবার ওপরে থাকব। পরে এজেন্ট এবং গ্রাহকদের কোম্পানির পক্ষ থেকে উপহার সামগ্রী এবং এজেন্টদের ক্রেস্ট প্রদান করা হয়।