সাম্প্রতিক

আজ শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

চলতি বিশ্বকাপের নিজেদের চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে আজ মাঠে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ইংল্যান্ডের ব্রিস্টলে ম্যাচটি শুরু হবে। বিশ্বকাপের শুরুটা দুর্দান্ত হয়েছিল বাংলাদেশের। প্রথম ম্যাচেই শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারায় টাইগাররা। কিন্তু তারপর নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের কাছে হেরে বাংলাদেশ দল এখন অনেকটাই ব্যাকফুটে। 

ইংল্যান্ডের বিপক্ষে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামলেও আজ পরিবর্তন ঘটতে পারে বাংলাদেশের একাদশে। 

গত ম্যাচে সেঞ্চুরির সুবাদে বিশ্বকাপে প্রথম বারের মতো সেঞ্চুরির স্বাদ পান সাকিব আল হাসান। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে দুঃসংবাদ- সাকিবের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ইনজুরিতে পড়েছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সময় উরুর এক পাশে টান লাগে সাকিবের। এ জন্য গতকাল অনুশীলনে ব্যাটিং ও বোলিং করেননি। জানা গেছে, স্ক্যান করানো হয়েছে সাকিবকে। এ স্ক্যান রিপোর্টের ওপর নির্ভর করছে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারবেন কী না তিনি। 

বিসিবি মিডিয়া ম্যানেজার জানিয়েছেন, সামান্যতম সমস্যা থাকলেও আজকের ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলবেন না সাকিব।

সাকিব না খেললে তার জায়গা আসতে পারেন লিটন দাস বা সাব্বির রহমান। এ ছাড়া একাদশে জায়গা পেতে পারেন পেসার রুবেল হোসেন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান/লিটন দাস/সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন/মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান। 

x

Check Also

চুয়াডাঙ্গার কুলপালা ফুটলব মাঠে ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণ: নঈম জোয়ার্দ্দার

শাহাদাৎ হোসেন লাভলু: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের কুলপালা ফুটবল মাঠে ফাইনাল খেলা ও পুরুষ্কার ...