সাম্প্রতিক

অভিনেত্রীকে ‘ধর্ষণ’ করে ভিডিও ধারণ করে সামাজিকমাধ্যমে পোস্ট

অভিনেত্রীকে ‘ধর্ষণ’ করে ভিডিও ধারণ করে সামাজিকমাধ্যমে পোস্ট

সিয়ার সঙ্গে ওই অভিনেত্রীর পরিচয় হয়েছিল শুটিং সেটে। এরপর একাধিকবার ওই অভিনেত্রীকে ধর্ষণ করে সিয়া ৷ তবে সিয়া ১২ দিন আগেই দেশ ছেড়ে চলে গিয়েছে।

দক্ষিণের মালায়ালাম টেলিভিশনের জনপ্রিয় হাসির সিরিয়ালে অভিনয় করেন ৬১ বছর বয়সী অভিনেত্রী। কিন্তু হঠাৎ জানা গেলো, অভিনেত্রীকে দিনের পর দিন ধর্ষণের শিকার হতে হয়েছে। সন্দেহভাজন ধর্ষণকারীর বয়স ৩৭ বছর। এতদিন অত্যাচার মুখ বুজে সহ্য করলেও গত কিছুদিন আগে পুলিশে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী জানিয়েছেন, অভিযুক্ত ওই ব্যক্তির নাম সিয়া। কেরালার কায়ামকুলাম থানার ডিওয়াইএসপি আর বিনু অভিনেত্রীর অভিযোগের বরাত দিয়ে জানিয়েছেন, সিয়ার সঙ্গে ওই অভিনেত্রীর পরিচয় হয়েছিল শুটিং সেটে। এরপর একাধিকবার ওই অভিনেত্রীকে ধর্ষণ করে সিয়া ৷ তবে সিয়া ১২ দিন আগেই দেশ ছেড়ে চলে গিয়েছে।



নির্যাতিতা জানান, সিয়া কোথায় থাকতো তা তিনি জানতেন না। কখনও তাকে বলা হয়েছিল সিয়া থোট্টাপল্লী বা মালাপ্পুরমের বাসিন্দা, কখনও বলা হয়েছিল তার বাড়ি এর্নাকুলামে। ধর্ষণের ভিডিও রেকর্ড করে রেখেছিল সিয়া।

সম্প্রতি দেশ ছাড়ার পর সেই ভিডিওগুলো সামাজিক যোগাযোগের মাধ্যম হোয়াটস অ্যাপের গ্রুপে শেয়ার করছে ওই ব্যক্তি। এমনকী ওই অভিনেত্রীর স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের কাছেও সেই ভিডিও শেয়ার করা হয়েছে।