সাম্প্রতিক

অদ্ভুত কাণ্ড করলেন এ আর রহমান ভক্ত অস্ট্রেলিয়ার বাসিন্দা চান্দর

এ আর রহমান ভারতীয় সংগীতের এক জাদুকরের নাম। সংগীত পরিচালক কিংবা সুরকার মানেই পর্দার পেছনের মানুষ। তার সৃষ্ট সুর সফল হলে সেই গান নিয়ে মাতামাতি হবে। কিন্তু সংগীত পরিচালক কিংবা সুরকার হয়েও যে রীতিমতো প্রথম সারির তারকা হওয়া যায় তার প্রমাণ এ আর রহমান।

জাতীয় পুরস্কার ছয়টি, দুইটি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড, এ ছাড়া স্ল্যামডগ মিলিয়নার নামে বলিউডের একটি সিনেমার সংগীত পরিচালনা করে অস্কার পুরস্কার লাভ করেন তিনি। তার ভক্তকুল যে সারা বিশ্বে ছড়িয়ে থাকবে সেটাই স্বাভাবিক। কিন্তু সেই ভক্তদের মধ্যে কেউ কেউ সবার থেকে আলাদা হন।

এ আর রহমানের তেমনই একজন ভক্ত নিজের নতুন গাড়ির নম্বর জোগাড় করলেন প্রিয় সুরকারের নামে।

অস্ট্রেলিয়ার বাসিন্দা চান্দর। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে, একটি বিএমডব্লিউ জেড ৪ গাড়ির সামনে বসে আছেন তিনি। গাড়ির নম্বর প্লেটে লেখা ‘আই এ আর আর’, আই ও এ-র মাঝে একটি হার্ট চিহ্ন।

টুইটারে এআর রহমানকে ট্যাগ করে চান্দর লিখেছেন, ‘আমি মনে হয় আপনার সব থেকে বড় ভক্ত। আজ আমি আমার স্বপ্নের গাড়ি পেলাম, অনেক দিন ধরে এর জন্য অপেক্ষা করেছি। আমি চেয়েছিলাম আমার আইডলের নাম যেন গাড়িতে লেখা থাকে। আপনার সংগীত দিয়ে আমার জীবন পরিবর্তন করার জন্য ধন্যবাদ।’