সাম্প্রতিক

ফাঁস হওয়া স্ক্যান্ডাল নিয়ে যা বললেন সালমান

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগে প্রেমিক সালমান মুক্তাদিরের বাসার ফটকে সাবেক মিস বাংলাদেশ জেসিয়া ইসলামের ভাঙচুর করার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে মুখ না খুললেও ইউটিউবার সালমান মুক্তাদির এবং তার প্রেমিকা সাবেক মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম আলাদা দু’টি ভিডিও পোস্ট করে বিষয়টি ব্যাখ্যা করেন।

এবার ফাঁস হলো সালমান-জেসিয়ার স্ক্যান্ডাল ভিডিও। তাদের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এবার নতুন ভিডিও ভাইরাল। ১ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিওতে তাদের সম্পূর্ণ নগ্নভাবে যৌন সম্পর্কে লিপ্ত হতে দেখা গেছে।

সম্প্রতি জেসিয়া জানিয়েছিলেন, ‘খুব শিগগিরই তিনি সালমান মুক্তাদিরের অনেক কথা ফাঁস করবেন।’ ঠিক কী ফাঁস করতে যাচ্ছেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘কুকীর্তি’। তবে এটা এমন কিছু হবে তা ভাবনার বাইরে ছিলো।

বেশ কয়েকবার ফেসবুকে ভাইরাল হয়েছে ইউটিউবার সালমান মুক্তাদির ও ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম কাহিনী। কখনো তাদের ছবি ভাইরাল, কখনো ফেসবুক স্ট্যাটাস, কখনো চ্যাটিং।

সর্বশেষ ভিডিও ফাঁস হলো। একবার তো এক স্ট্যাটাসে সালমানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন জেসিয়া। সে স্ট্যাটাসে বলা হয়েছিল, ‘তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ…..।

এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে? কত মেয়ের?’ পরে অবশ্য জেসিয়া জানিয়েছেন ফেইক আইডি ছিল সেটা।

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে জানতে চাইলে সালমান মুক্তাদির বলেন, ‘একটা রিলেশনশিপ-এ ঝামেলা হয় এটা স্বাভাবিক। কিন্তু যে ভিডিওটি ভাইরাল হচ্ছে সেটা আমি নই। একটি মহল ইচ্ছে করে আমার চেহারার সাথে মিল এমন ভিডিওটি প্রকাশ করেছে। তারা চাচ্ছে যেন আমি রিএক্ট করি। এর বেশী কিছু বলার নেই আমার’। অন্যদিকে জেসিয়াকে মোবাইলে বেশ কয়েকবার কল দেয়া হলে তিনি রিসিভ করেননি।

এছাড়া বিগত কয়েকদিন আগে জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীরা তাকে দরজা খুলে ভেতরে যেতে দেয়নি। তাতে তিনি রেগে যান। রাগের বশে বাড়ির গেটে আঘাত করতে থাকেন। চারদিকে আওয়াজে লোকজনের ঘুম ভেঙে যায়। এক পর্যায়ে সালমানের মা নিচে নেমে আসেন।

তিনি জেসিয়াকে বাসায় ফিরে যেতে বলেন। কিন্তু জেসিয়া চিৎকার চেঁচামেচি করতে থাকেন। ইট দিয়ে ভাংচুর শুরু করেন বাড়ির ফলক। এমনকী অশালীন ভাষায় গালিগালাজ করেন সালমান ও তার মাকে। এক পর্যায়ে জেসিয়া সেখান থেকে চলে যান।

জেসিয়া ইসলামের পরিচয়-
জেসিয়া ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। তার বাবার নাম মনিরুল ইসলাম, পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।

জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে মিস ওয়ার্ল্ডের মাধ্যমেই তারকাখ্যাতি পান।অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।