সাম্প্রতিক

পিইসি ও জেএসসি-তে জেলায় সেরা আলমডাঙ্গা ব্রাইট মডেল স্কুল

পিইসি ও জেএসসি পরীক্ষার ফলাফলে উপজেলা ও জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় আলমডাঙ্গার ব্রাইট মডেল স্কুলের শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটিকে মিষ্টিমুখ ও অভিনন্দন জানালো অভিভাবকরা। গতকাল ব্রাইট মডেল স্কুলে আনুষ্ঠানিকভাবে অভিভাবকরা স্কুলের সকল শিক্ষক ও পরিচালক জাকারিয়া হিরোকে মিষ্টিমুখ ও অভিনন্দন জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – অভিভাবকদের মধ্যে পৌর কাউন্সি মতিয়ার রহমান ফারুক, আসাদুর রহমান, আসাদুজ্জামান,মীর তানজুল, আরেফিন, মজিবর রহমান, আকরাম হোসেন, আলম হোসেন, শাহাদাত হোসেন, আসাদুজ্জামান আসাদ, মেহেদীজ্জামান (মিঠু),শামীম হাসান, আবুল কাশেম, মহিবুর রহমান জাকির, মামুনুর রহমান, ওবাইদুল ইসলাম, নুরুল ইসলাম, হাফিজুর রহমান, কামরুজ্জামান বকুল, লাল মোহাম্মদ, হাসানুজ্জামান, ব্রাইট মডেল স্কুলের পরিচালক জাকারিয়া হিরো, শিক্ষক ফখরুল আলম, ওবাইদুল আজাদ ( জনি), গোলাম মুন্তাকিম রাজু, আসাদুল হক, হাবিবুর রহমান (হাবিব), শরিফুল ইসলাম, লাল মোহাম্মদ, আব্দুস সালাম, নুরুজ্জামান, রফিকুজ্জামান, জুলেখা আক্তার(ইতুু), শাহেদা খাতুন, মৌসুমী খাতুন, রাবেয়া বসরি, ফাহমিদুর রহমান মুন। এ বছর পিইসি পরীক্ষায় শতভাগ পাশসহ এ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে জেলার সর্বোচ্চ ৯৫ জন পরীক্ষার্থি জিপিএ-৫ পেয়েছে। এছাড়া জেএসসি পরীক্ষায় শতভাগ পাশসহ সর্বোচ্চ ৩৩ জন জিপিএ-৫ অর্জন করেছে। ইতোপূর্বেও এই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শতভাগ পাশসহ ২০১৭ সালে পিইসি পরীক্ষায় ৫৭ জন ও জেএসসি পরীক্ষায় ৯৩ জন পরীক্ষার্থি জিপিএ-৫ অর্জন করে। এছাড়া ২০১৬ সালে শতভাগ পাশসহ পিইসি পরীক্ষায় ৪৯ জন ও জেএসসি পরীক্ষায় ৮৬ জন পরীক্ষার্থি জিপিএ-৫ অর্জন করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

x

Check Also

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বোমা বিস্ফোরণে আহত হাকিম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় বোমার বিস্ফোরণে আহত আব্দুল হাকিম চিকিৎসাধীন অবস্থায় রাজশাহি মেডিকেল কলেজ হাসপাতালে ...