৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক সেব‌নের অপরা‌ধে ভ্রাম্যমান আদাল‌তে সাদ্দাম ও সে‌লিম‌কে ৬ মা‌সের বিনাশ্রম কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২, ২০২২
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মাদক সেব‌নের অপরা‌ধে ভ্রাম্যমান আদাল‌তে সাদ্দাম ও সে‌লিম‌কে ৬ মা‌সের বিনাশ্রম কারাদন্ড প্রদান ক‌রে‌ছেন। ১ আগস্ট সোমবার বিকা‌লে উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার ভূ‌মি রেজওয়ানা না‌হিদ ভ্রাম্যমান আদালত প‌রিচ্লনা করেন।

জানা‌গে‌ছে, উপ‌জেলার দুর্লভপুর গ্রা‌মের মৃত আব্দুল ম‌জি‌দের ছে‌লে বর্তমানে মিয়াপাড়ার বা‌সিন্দা পিয়াল মাহমুদ সাদ্দাম (৩০) ও হারদী গ্রা‌মের আব্দুল কুদ্দু‌সের ছে‌লে বর্তমা‌নে রা‌ধিকা‌ঞ্জের বা‌সিন্দা সে‌লিম হো‌সেন(২৮) দীর্ঘ‌দিন ধ‌রে মাদক সেবন ক‌রে আস‌ছিল।

সোমবার বিকা‌লে রা‌ধিকাগঞ্জ সে‌লি‌মের নিজ বাসার ২ তলায় মাদক সেবন কর‌ছিল। এসময় আলমডাঙ্গা থানার এসআই খসরু, এএসআই হা‌মিদুল, এএসআই মোস্তফা ও এএসআই জালাল অ‌ভিযান চা‌লি‌য়ে মাদক সেবনকা‌লে সাদ্দাম ও সে‌লিমকে আটক ক‌রে।

আট‌কের পর উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার‌কে সংবাদ প্রদান করা হয়। প‌রে উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার ভূ‌মি রেজওয়ানা না‌হিদ ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌য়ে বাবুপাড়া মো‌ড়ে ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রে সাদ্দাম ও সে‌লিম‌কে ৬ মাস ক‌রে বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা ক‌রে জরিমান‌া করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram