১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার গোবিন্দপুর মাঠপাড়ার সবচে বয়স্ক ব্যক্তি আইন উদ্দীন বিশ্বাস আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৮, ২০২১
52
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার গোবিন্দপুর মাঠপাড়ার সবচে বয়স্ক ব্যক্তি আইন উদ্দীন বিশ্বাস আর নেই (ইন্না লিল্লাহি ---রাজিউন)। ১৮ এপ্রিল সোমবার বেলা সাড়ে ১২টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


গতকাল বাদ আছর জানাযা শেষে গোবিন্দপুর মাঠপাড়া কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় উল্লেখযোগ্য মানুষের সমাগম ঘটে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মীর মহিউদ্দীন, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, সোনালী ব্যাঙ্কের সাবেক ব্যবস্থাপক সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শেখ নূর মোহাম্মদ জকু, আলহাজ্ব ঠান্ডুর রহমান, বিআরটিএ কর্মকর্তা আতিয়ার রহমান, বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল জলিল, মশিউর রহমান মাস্টার প্রমুখ।


মরহুম আইন উদ্দীন বিশ্বাস অবস্থা সম্পন্ন ব্যক্তি ছিলেন। সদাহাস্যজ্জ্বল ও আলাপী মানুষ হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয় ছিলেন। তিনি দুঃসময়ে মানুষকে নানাভাবে সহযোগিতা করতেন। তার একাধিক সন্তান ইউরোপ প্রবাসী। ফলে ছেলেরাও এলাকায় মসজিদ মাদ্রাসাসহ বিভিন্নভাবে অবদান রেখেছেন। গতকাল তার মৃত্যুর সংবাদ শুনে আলমডাঙ্গা শহরসহ এলাকার বিভিন্ন গ্রাম থেকে মানুষ ছুটে যায় মরহুমের বাড়িতে।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন মরহুমের জৈষ্ঠ্ ছেলে ইতালী প্রবাসী আব্দুল কুদ্দুস।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram