২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮৫ লাখ টাকা ব্যায় ঝিনাইদহ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৩, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ৮৫ লাখ টাকা ব্যায়ে ঝিনাইদহ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি প্রধান অতিথি হিসেবে এই নতুন ভবনের উদ্বোধন করেন।

এ সময় ঝিনাইদহের ডিসি মোঃ মজিবর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সালমা সেলিম, ঝিনাইদহ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম বিল্লাহ রিন্টু উপস্থিত ছিলেন। খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি ভবন উদ্বোধনী উপলক্ষ্যে আয়োজিত এক সুধী সমাবেশে বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে প্রয়োজনীয় সম্ভব সব কিছু করবে।

শিক্ষা ছাড়া জাতির কোন মুল্য নেই। ঝিনাইদহ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যাত। জাতি ও রাষ্ট্র গঠনে তোমাদের মেধা সম্পন্ন জ্ঞান অর্জন করতে হবে। স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক বলেন, প্রাথমিক ভাবে ৮৫ লাখ টাকা ব্যায়ে ৬ তালা বিশিষ্ট একাডেমিক ভবনের কাজ শেষ হয়েছে। পরবর্তীতে আরো এক কোটি ৪৩ লাখ টাকার টেন্ডার হয়েছে। তিনি বলেন পর্যায়ক্রমে প্রতিষ্ঠানটি ৬ তলায় রুপান্তরিত হলে শিক্ষার্থীরা পড়ালেখার জন্য আরো উন্নত পরিবেশ ফিরে পাবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram