২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে তিনি মৃত্যুর কাছে হার মানলেন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত রাজিবুল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৬, ২০২৩
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা-হাটবোয়ালিয়া সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত রাজিবুল ইসলাম মারা গেছেন। ৮দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে তিনি মৃত্যুও কাছে হার মানেন। ৫ ফেব্রুয়ারী ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। গত ২৮ জানুয়ারি বিকালে আলমডাঙ্গা-হাটবোয়ালিয়া সড়কের দাসপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান আল মামুন নামের মোটরসাইকেল আরোহী। অপর মোটরসাইকেল আরোহী রাজিবুলকে গুরুত্বর আহতাবস্থায় ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছিল। গতকাল তার মৃত্যু হয়।


জানাগেছে, ২৮ জানুয়ারী শনিবার বিকালে আলমডাঙ্গা হাটবোয়ালিয়া সড়ক ধরে দ্রæত গতিতে কুলপালা গ্রামের প্রবাসী আল মামুন আলমডাঙ্গায় যাচ্ছিলেন। সড়কের দাসপাড়া নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে ছুটে আসা অপর মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মামুন মারা যান। নিহত প্রবাসী যুবক আল মামুন উপজেলার কুলপালা গ্রামের মসলেম উদ্দীনের ছেলে। আল মামুন দীর্ঘদিন সৌদি প্রবাসী ছিলেন। প্রায় দেড় মাস আগে তিনি দেশে আসেন। প্রায় গত ২২ ডিসেম্বর তিনি বিয়ে করেন একই জেলার ডিঙ্গেদহ বাজারে। ২৯ জানুয়ারি সকালে জানাযা শেষে গ্রামের গোরস্থানে দাফন করা হয়।


দূর্ঘনায় আহত রাজিবুলকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়। দীর্ঘ ৮দিন মৃত্যুও সাথে লড়াই করে রাজিবুল গতকাল বিকালে মৃত্যুর কাছে হার মানেন।


রাজীবুল ইসলাম কুষ্টিয়ার মিরপুর উপজেলার আসাননগর গ্রামের আব্দুল হালিমের ছেলে। তিন ভাইয়ের মধ্যে রাজীবুল ইসলাম সবার বড়। তিনি গত ১ বছর আগে বিয়ে করেছেন।
প্রতিবেশীরা জানান, রাজীবুল একটা ঔষধ কোম্পানীতে কর্মরত ছিলেন। ঘটনার দিন আলমডাঙ্গা থেকে কাজ শেষে বাড়ির ফেরার সময় দাসপাড়া কমিউনিটি ক্লিনিকের সামনে আসা মাত্র বিপরীত দিক থেকে আসা আল মামুনের মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram